reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জানুয়ারি, ২০২২

৩০ কোটিরও বেশি ফলোয়ার নিয়ে রেকর্ড গড়লেন কাইলি!

ছবি : সংগৃহীত

সোশ্যাল মিডিয়া ইন্সটাগ্রামে জনপ্রিয় মডেল ও কারদাশিয়ান পরিবারের সদস্য, নামী ব্যবসায়ী কাইলি জেনার এখন সবচেয়ে বেশি ফলোয়ার পাওয়া নারী। গত বৃহষ্পতিবার তার অ্যাকাউন্টের তথ্য থেকে দেখা যায় যে, বর্তমানে তার ফলোয়ারের সংখ্যা ৩০ কোটি ১০ লক্ষ।

শুধু তাই নয় কাইলি পপ-তারকা আরিয়ানা গ্র্যান্ডে কে ছাড়িয়ে গেছেন। এর আগে আরিয়ানা ছিলেন ইন্সটাগ্রামে সবচেয়ে জনপ্রিয় নারী, যার অ্যাকাউন্টে বর্তমানে ফলোয়ারের সংখ্যা ২৮ কোটি ৯০ লক্ষ ।

তবে ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার নিয়ে এখনও শীর্ষে আছেন ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তার অ্যাকাউন্টে বর্তমান ফলোয়ারের সংখ্যা ৩৯কোটি।আরেক ফুটবল তারকা লিওনেল মেসি, ৩০ কোটি ফলোয়ার নিয়ে কাইলি জেনারের ঠিক পরের স্থানে রয়েছেন।

কাইলি জেনার তার বিখ্যত বোন কিম, কোর্টনি এবং ক্লোইয়ি কারদাশিয়ান এর সাথে, “কিপিং আপ উইথ দ্যা কারদাশিয়ানস” রিয়ালিটি শো’তে অংশগ্রহণ করে, ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন।

পরবর্তীতে তিনি ‘কাইলি কসমেটিকস’ নামে তার মেকআপ কোম্পানি শুরু করে, ব্যবসায়িক জগতেও সাফল্য পেয়েছেন।

গত সেপ্টেম্বরে কাইলি ইন্সটাগ্রামে জানান যে তিনি তার দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। দ্বিতীয় সন্তানের বাবা, র্যাপার ট্র্যাভিস স্কট-এর সাথে, এর আগেও তার একটি কন্যা সন্তান রয়েছে।

সামাজিক যোগাযোগের মাধ্যম থেকে বেশ কিছুদিন দূরে থাকার পর, ২৪ ডিসেম্বর কাইলি তার মায়ের সাথে তার একটি ছবি পোস্ট করেন ইন্সটাগ্রামে। চলতি মাসেই তিনি এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটিতে, তার গর্ভাবস্থার বেশ কিছু ছবি পোস্ট করেছেন।

২০১৮ সালে তার প্রথম সন্তানের জন্মের ঘোষণাটি, ১ কোটি ৮০ লক্ষ লাইক পেয়ে তখনকার সোশ্যাল মিডিয়া রেকর্ড তৈরি করে। পরে অবশ্য সেই রেকর্ডটি অনেকেই পেরিয়ে যান, যার মধ্যে একটি ডিমের ছবির পোস্ট ৫ কোটি ৫৭ লক্ষ লাইক পায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন পর্যন্ত এটিই সবচেয়ে বেশি লাইক পাওয়া পোস্ট।

কাইলি জেনার ছাড়াও, তার বোন কিম কারডেশিয়ান, কেন্ডল জেনার এবং ক্লোই কারডেশিয়ানও ইন্সটাগ্রামের সবচেয়ে জনপ্রিয় অ্যাকাউন্টগুলোর তালিকায় রয়েছেন। সূত্র: এএফপি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কাইলি জেনার,ইন্সটাগ্রাম,ফলোয়ার,রেকর্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close