reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জানুয়ারি, ২০২২

দুই সন্তানের মা হতে চান প্রিয়াঙ্কা

‘কবে মা হচ্ছেন’ এমন প্রশ্নের মুখোমুখি হতে হয় প্রায়ই প্রিয়াঙ্কা চোপড়াকে। প্রতিবারই তিনি তার মনের কথাই জানিয়েছেন। এবারও জানালেন, দুই সন্তানের মা হতে চান তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, আমি মা হতে চাই। সৃষ্টিকর্তার কৃপায় সঠিক সময় এলে তা নিশ্চয়ই ঘটবে আমাদের জীবনে। আমি এ বিষয়ে কোনো তাড়াহুড়া করতে চাই না। সন্তান নেওয়া আমার আর নিকের জন্য জীবনের গুরুত্বপূর্ণ ঘটনা হবে। আমরা দু’জন সন্তান নেওয়া ব্যাপারে ভবিষ্যৎ পরিকল্পনা করছি। তবে বাচ্চা হওয়ার পরেও আমি আমার কাজ করতে থাকব।

হলিউড ও বলিউড দুই জায়গাতেই কাজ করা এই অভিনেত্রী বলেন, বাড়ি কেনা আর সন্তান নেওয়াকে আমি সব সময়ই প্রাধান্য দিয়েছি। আমি ব্যস্ত থাকি, তবে পরিবার থেকে কখনোই দূরে থাকতে চাই না। এখন আমি সেই কাজগুলো করার জন্য মরিয়া, যেগুলো এখনো করে উঠতে পারিনি।

প্রিয়াঙ্কা আরও বলেন, আমার মা ভাবতেই পারেননি যে আমি বিয়ে করব। তিনি ভেবেছিলেন বিয়ে থেকে আমার মন উঠে গেছে। তিনি এক এশীয় মা। তাই তিনি খুবই খুশি যে আমি বিয়ে করেছি।

নেটফ্লিক্সের ‘দ্য জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’-এ প্রিয়াঙ্কা নিজের সন্তান নিয়ে কথা বলেছিলেনবেশ কিছুদিন আগে নেটফ্লিক্সের ‘দ্য জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’-এ প্রিয়াঙ্কা নিজের সন্তান নিয়ে কথা বলেছিলেন। সাবেক এই বিশ্বসুন্দরী ওই অনুষ্ঠানে বলেছিলেন, আমরা একমাত্র দম্পতি, যাদের এখনো সন্তান হয়নি। তাই সবার সামনে বলতে চাই, নিক আর আমি বাচ্চা নেওয়ার পরিকল্পনা করছি।

প্রিয়াঙ্কাকে সম্প্রতি ‘দ্য ম্যাট্রিক্স রেজারেকশন’-এ দেখা গেছে। শিগগির তিনি ফারহান আখতারের ‘জি লে জরা’ ছবির শুটিং শুরু করবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুই সন্তান,প্রিয়াঙ্কা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close