reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জানুয়ারি, ২০২২

সালমানকে অবিবেচক বলেছিলেন আমির!

আমির খান ও সালমান খান

‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে তাদের রসায়নে বুঁদ হয়েছিল দর্শক। বলিউড পেয়েছিল নতুন জুটি। আমির খান এবং সালমান খান। কিন্তু জানেন কি, ‘টাইগার’-এর সঙ্গে প্রথমবারের কাজের অভিজ্ঞতা খুব একটা সুখকর হয়নি মিস্টার পারফেকশনিস্টের?

এক সাক্ষাৎকারে নিজের অসন্তোষের কথা জানিয়েছিলেন আমির স্বয়ং। ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন, সালমানের সঙ্গে ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে কাজ করার অভিজ্ঞতা খুব খারাপ। তখন ওকে আমার একদমই ভালো লাগেনি। আমার ওকে খুবই রূঢ় এবং বিবেচনাহীন বলে মনে হয়েছিল। সালমানের সঙ্গে কাজের অভিজ্ঞতার পর ওর থেকে দূরত্ব বজায় রাখতে চেয়েছিলাম।

সময়ের সঙ্গে সালমানের প্রতি আমিরের এই ধারণা বদলায়। ২০০২ সালে যখন আমিরের বিবাহবিচ্ছেদ হচ্ছিল, তখন সালমান ছিলেন তার পাশে। জীবনের সেই টালমাটাল পরিস্থিতিতে ‘ভাইজান’-এর সঙ্গে বন্ধুত্ব হয় আমিরের। তিনি বলেন, আমার জীবনের খুব খারাপ সময়ে সালমান বন্ধু হয়ে এসেছিল। আমার বিবাহবিচ্ছেদ চলছিল তখন। আমরা দেখা করতাম, মদপান করতাম। এভাবেই আমাদের বন্ধুত্ব শুরু। সময়ের সঙ্গে সেই বন্ধুত্ব আরও দৃঢ় হচ্ছে।

শোনা যাচ্ছে, আমিরের ‘লাল সিং চড্ডা’ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমানকে। পর্দায় ফের দুজনকে একসঙ্গে দেখার অপেক্ষায় অনুরাগীরা। সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,আমির খান,সালমান খান,আন্দাজ আপনা আপনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close