reporterঅনলাইন ডেস্ক
  ১৩ জানুয়ারি, ২০২২

বলিউড

বাহরাইনের যুবরাজের সঙ্গেও প্রেম ছিল জ্যাকুলিনের?

বিত্তশালীদের প্রতি দুর্বল জ্যাকুলিন ফার্নান্দেজ

জ্যাকুলিন ফার্নান্দেজ কি বরাবরই বিত্তশালীদের প্রতি দুর্বল? তার প্রেমিকদের নামের তালিকা দেখলে এমন প্রশ্ন জাগতেই পারে। সম্প্রতি ফাঁস হলো সেই তালিকার আরও একটি বড় নাম।

জানা গেছে, সিংহলী অভিনেত্রী যেমন সালমান খান বা সুকেশ চন্দ্রশেখরের অনুরাগিনী, তেমনই তার তুমুল প্রেম ছিল বাহরাইনের যুবরাজের সঙ্গেও। সুকেশ যদি হন ‘২০০ কোটির মালিক’, সেই শেখ হাসান বিন রশিদ আল খলিফার সম্পত্তির পরিমাণ কত জানেন?

আন্তর্জাতিক সংবাদ সংস্থা বলছে, ১১.৪ বিলিয়ন মার্কিন ডলার! ২০১১-এর একটি সমীক্ষা অনুযায়ী, তিনি বিশ্বের সবচেয়ে ধনী রাজ পরিবারের সদস্যদের অন্যতম।

জ্যাকুলিনের সঙ্গে যুবরাজের প্রেম কিন্তু এক-দুদিনের নয়। এক দশক ধরে দুজনে দুজনাতে মুগ্ধ। আন্তর্জাতিক সংবাদমাধ্যম বলছে, দুজনের মধ্যে গভীর বন্ধন ছিল। শেখ হাসান দেশ-বিদেশ ঘুরে বেড়াতে ভালোবাসেন। বিশ্ব পর্যটনের পাশাপাশি তিনি প্রথম সারির সংগীতশিল্পীও।

২০১১-তে দেওয়া এক সাক্ষাৎকারে স্বয়ং যুবরাজ স্বীকার করেছিলেন, তিনি ও জ্যাকুলিন একে অন্যকে চোখে হারাতেন। এদিকে দুজনের মধ্যে দীর্ঘ দূরত্ব। যা একটা সময়ের পরে প্রেমের অন্তরায় হয়ে দাঁড়িয়েছিল। এই দূরত্বের হাত ধরেই নাকি নায়িকার জীবনে একাধিক পুরুষের উপস্থিতি। সেই তালিকায় সাজিদ খান, অ্যাডাম ক্যাল্ডেরারের নাম রয়েছে। যদিও জ্যাকুলিন তা অস্বীকার করেছেন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, বিচ্ছেদের পরে নাকি বিরহে কাতর যুবরাজ একটি গানের অ্যালবামও বের করেন। সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জ্যাকুলিন ফার্নান্দেজ,যুবরাজ,প্রেম,বিনোদন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close