reporterঅনলাইন ডেস্ক
  ১২ জানুয়ারি, ২০২২

ভেঙে গেলো মালাইকা-অর্জুনের সমালোচিত প্রেম!

ছবি : সংগৃহীত

কখনো তারা দুজন 'ডিনার ডেট'-এ যান, তো কখনও আবার মালদ্বীপে একসঙ্গে প্রেমের চাদর গায়ে মেখে ছুটি কাটান।

বয়সের পার্থক্য কোনদিন অন্তরায় হয়নি অর্জুন-মালাইকার সম্পর্কে। তাদের বিয়ের সানাই শুনতে গত কয়েক মাস ধরেই উদগ্রীব ভক্তরা। এই তো সেদিন মালাইকাকে কটাক্ষের কঠিন জবাব দিয়েছিলেন অর্জুন। তবে দিন দশেকের মধ্যেই নাকি বদলে গেছে সবকিছু!

বলিউড লাইফকে দুজনের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, বড়সড় ফাটল ধরেছে অর্জুন-মালাইকার প্রেমে। প্রায় ছয় দিন পেরিয়েছে মালাইকা বাড়ির বাইরে পা রাখেননি। একেবারে আইসোলেশনে আছেন মালাইকা। শোনা যাচ্ছে, মালাইকা খুব ভেঙে পড়েছেন, এখনই দুনিয়ার মুখোমুখি হতে চায় না সে। তিন দিন আগেই বোন রিয়া কাপুরের বাড়িতে ডিনারে এসেছিল অর্জুন, মালাইকার বাড়ির খুব কাছে রিয়ার বাড়ি, তবে অর্জুন এখানে আসেননি। এমনটা ঘটেই না। এক-দু'দিন পরপরই মালাইকার বাড়িতে হাজির হয় সে কিন্তু এইবার তেমনটা ঘটছে না।

সূত্র আরও দাবি করেছে, এই জুটি প্রায়ই ডিনার ডেটে বা কফি ডেটে যায়, কিন্তু সবকিছুই আচমকা বন্ধ। দুজনের মধ্যে সবকিছু ঠিক নেই তা স্পষ্ট বোঝা যাচ্ছে। যদিও ব্রেকআপের এই জল্পনা নিয়ে এখনও মুখ খোলেননি অর্জুন-মালাইকা।

শোনা যায়, অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে শুরু থেকেই আপত্তি ছিল অর্জুনের বাবা বনি কাপুরের। তবে বাবার বারণের তোয়াক্কা করেন নি অর্জুন।

উল্লেখ্য, ২০১৭-এর মে মাসে আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন মালাইকা। আরহান নামে তাদের এক পুত্রসন্তান রয়েছে। তাছাড়া, বয়সে ১২ বছরের ছোট অর্জুনকে ডেট করে নানা কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে মালাইকাকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অর্জুন-মালাইকা,প্রেম,ব্রেকআপ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close