reporterঅনলাইন ডেস্ক
  ১২ জানুয়ারি, ২০২২

এফডিসি নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী নাসরিন

ছবি : ইন্টারনেট

আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে এফডিসিতে। এবারের নির্বাচনে অংশ নিচ্ছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ এবং মিশা-জায়েদের দুই প্যানেল। এই দুই প্যানেলের বাইরে আরও একজন প্রার্থী রয়েছেন। তিনি অভিনেত্রী নাসরিন।

শিল্পী সমিতির এই নির্বাচনে কোনো প্যানেলের না হয়ে সরসারি স্বতন্ত্রপ্রার্থী হয়ে কার্য নির্বাহি পদে নির্বাচন করছেন বলে জানিয়েছেন তিনি। নাসরিন বলেন, দুই প্যানেলের মধ্যে কোনো প্যানেলের প্রার্থী হিসেবে নয় আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। অনেকেই নির্বাচনে অংশ নিতে বলছেন। বলতে পারেন তাদের কথাতেই আমি নির্বাচনে অংশ নিচ্ছি।

নাসরিন আরও বলেন, এখন তো অভিনয়ের ব্যস্ততা কম। তাই নির্বাচনে করছি। নির্বাচনে জিততে পারলে শিল্পী সমিতিতে যাওয়া-আসা থাকবে, একটা দায়িত্ব থাকবে, সে কারণেই স্বতন্ত্র থেকে নির্বাচন করা।

এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাসরিন,স্বতন্ত্রপ্রার্থী,এফডিসি নির্বাচন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close