reporterঅনলাইন ডেস্ক
  ১০ জানুয়ারি, ২০২২

ভুল ভুলাইয়া ২-তে কেন থাকছেন না বিদ্যা বালান?

বলিউড অভিনেত্রী বিদ্যা বালান

খলখলে অশরীরি হাসি। জটপাকানো চুলের মাঝে সিঁদুরে মাখামাখি মুখ। পোড়ো রাজবাড়িতে নতর্কীর প্রেতাত্মা ঘুঙুরে তাল তুলে গাইছে ‘আমি যে তোমার, শুধু যে তোমার…’। ২০০৭ সালে ‘ভুল ভুলাইয়া’ ছবিতে ছোট্ট এক চরিত্র ‘মঞ্জুলিকা’ হয়ে দর্শক মনে দাগ কেটেছিলেন বিদ্যা বালান।

২০২২-এ ‘ভুল ভুলাইয়া ২’ মুক্তির খবর মিলতেই রটে গিয়েছিল, মঞ্জুলিকা হয়েই ফের বড় পর্দায় আসছেন অভিনেত্রী। সেই গুজবেই সমাপ্তি টানলেন নির্মাতারা। এক বিবৃতি জানিয়েছেন, এ খবর সত্যি নয়।

এক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছিল— ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি এবং তব্বুর পাশাপাশি ফের মঞ্জুলিকা চরিত্রে আবির্ভূত হবেন বিদ্যা। সেখান থেকেই আলোচনার শুরু।

খবরে দাবি করা হয়, পরিচালক অনীশ বাজমি নিজেই বলেছেন বিদ্যা তার পছন্দের অভিনেত্রী। ‘ভুল ভুলাইয়া ২’-তে তাই অভিনেত্রী থাকছেন। নতুন ছবিতে বিদ্যা আগের মতোই ‘আমি যে তোমার’ গানে নাচবেন, নাকি তাকে দেখা যাবে ক্লাইম্যাক্সের পরে এনিয়ে চর্চা শুরু হয়ে যায়।

সব রটনায় ইতি টেনে নির্মাতারা লিখিত বার্তায় জানান, এ ছবিতে দেখা যাবে না বিদ্যাকে। তবে আগের ঘোষণা মতোই ‘ভুল ভুলাইয়া ২’-তে থাকছেন কার্তিক, কিয়ারা ও তব্বু। সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভুল ভুলাইয়া ২,কার্তিক আরিয়ান,কিয়ারা আদভানি,বিদ্যা বালান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close