reporterঅনলাইন ডেস্ক
  ২৫ নভেম্বর, ২০২১

খোলামেলা ছবিতে এফআইআর নিয়ে উপহাস কঙ্গনার! 

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

বিতর্ক, এফআইআর কোনো কিছুই গায়ে মাখেন না বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে ‘অবমাননাকর’ মন্তব্যের প্রেক্ষিতে তার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন এই অভিনেত্রী।

এফআইআর নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কঙ্গনা। স্বল্পদৈর্ঘ্যের কালো পোশাক, হাতে মদের গ্লাস নিয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি। লিখেছেন, আর একটা দিন... আর একটা এফআইআর... যদি তারা আমাকে গ্রেপ্তার করতে আসে... ঘরোয়া মেজাজেই আছি।

অনেকেই মনে করেছেন, ওই পোস্ট যথেষ্ট তাৎপর্যপূর্ণ। অভিনেত্রী সম্ভবত বোঝাতে চেয়েছেন, পুলিশের খাতায় অভিযোগকে তিনি গুরুত্বই দিচ্ছেন না। ওই ছবিটি পোস্ট করে ওই অভিযোগকে যেন উপহাস করছেন।

এফআইআর নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কঙ্গনা

কঙ্গনা গুরুত্ব না দিলেও তাকে উদ্দেশ্য করে আক্রমণ জারি রয়েছে। শিখ সম্প্রদায়কে নিয়ে তার মন্তব্যের প্রেক্ষিতে মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক বলেন, উনি (অভিনেত্রী) বড় বড় নেতাদের অপমান করা অভ্যাসে পরিণত করেছেন। কেউ আইনের ঊর্ধ্বে নন... ।

এদিকে, ১৯৪৭ সালে ‘ভিক্ষা’-সংক্রান্ত মন্তব্যের জেরে কঙ্গনার বিরুদ্ধে মামলা করেছেন আগরার রামশঙ্কর শর্মা নামে এক আইনজীবী। স্থানীয় আদালতে তার আবেদন, অভিনেত্রীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা হোক। এ ব্যাপারে নিউ আগরা থানার কাছে রিপোর্ট চেয়েছেন বিচারক।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,কঙ্গনা,এফআইআর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close