reporterঅনলাইন ডেস্ক
  ২৮ অক্টোবর, ২০২১

পাঁচ সিনেমা নিয়ে আশাবাদী কেয়া

দুই দশক আগে ‘কঠিন বাস্তব’ ছবির মাধ্যমে চিত্রনায়িকা হিসেবে যাত্রা শুরু হয় সাবরিনা সুলতানা কেয়ার। এরপর এক দশকে ক্যারিয়ারে যুক্ত হয় বেশ কয়েকটি হিট ছবি। কিন্তু পারিবারিক কারণে এক সময় অভিনয়ে অনিয়মিত হয়ে পড়লেও গত তিন বছর ধরে নিয়মিত দেখা যাচ্ছে তাকে।

সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাক মানি’ নামের একটি ছবি দিয়েই বিরতির পর প্রত্যাবর্তন হয় কেয়ার। বর্তমানে তিনি সিনেমা, বিজ্ঞাপন এবং নাটকে নিয়মিত অভিনয় করছেন।

জানা যায়, কেয়ার হাতে এখন রয়েছে পাঁচটি সিনেমা। এগুলো হলো- ‘ইয়েস ম্যাডাম’, ‘সীমানা’, ‘কথা দিলাম’, ‘বনলতা’ ও ‘মুনাফিক’।

এ প্রসঙ্গে কেয়া বলেন, এর মধ্যে কয়েকটি সিনেমার কাজ শেষ, কয়েকটির ডাবিং বাকি। এই পাঁচটি সিনেমারই গল্প নিয়ে আমি দারুণ আশাবাদী। প্রত্যেকটিতে আমার চরিত্র এক কথায় অসাধারণ। আমি নিজে কাজ করে ভীষণ তৃপ্ত। আমি বিশ্বাস করি এই সিনেমাগুলো দর্শকের ভালো লাগবে। বিগত একুশ বছরে আমি দর্শকের ভালোবাসায় এগিয়ে চলেছি আগামীর পথে। দর্শকের ভালোবাসাকে সঙ্গী করেই আরো বহুদূর যেতে চাই।

এদিকে কেয়া এরই মধ্যে শেষ করেছেন এ বাবুল পরিচালিত ‘পিরিতের হাট বাজার’ নামের একটি নাটক। এতে তার বিপরীতে আছেন এম এ সালাম সুমন। ৩০ অক্টোবর রাত ১০টায় নাটকটি একুশে টিভিতে প্রচার হবে।

কেয়া জানান, গল্প এবং চরিত্র ভালো হলে তিনি নাটকেও কাজ করতে আগ্রহী। এই অভিনেত্রী ভালো গল্পের ওয়েব সিরিজ কিংবা ওয়েব ফিল্মেও আগ্রহী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিনেমা নিয়ে,আশাবাদী কেয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close