reporterঅনলাইন ডেস্ক
  ২৫ অক্টোবর, ২০২১

শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা এনসিবি কর্মকর্তার বিরুদ্ধে ২৫ কোটি টাকা ঘুস নেওয়ার অভিযোগ 

এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের সঙ্গে আরিয়ান খান, ছবি : সংগৃহীত

শাহরুখপুত্র আরিয়ানকে গ্রেপ্তার করা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ২৫ কোটি টাকা ঘুস নেওয়ার অভিযোগ উঠেছে। তিনি এ অভিযোগ অস্বীকার করেছেন। এ খবর জানিয়েছেন ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন।

মুম্বাইয়ের পুলিশ কমিশনারকে তিনি চিঠি লিখে অনুরোধ জানান, নিশ্চিত করুন যেন কোনো অপ্রাসঙ্গিক আইনি পদক্ষেপের মাধ্যমে আমাকে ফাঁসানো না হয়।

দেশটির সংবাদমাধ্যমটি জানিয়েছে, মাদক মামলায় আরিয়ান খানের গ্রেফতারের পর রবিবার (২৪ অক্টোবর) প্রভাকর শৈল নামের এক ব্যক্তির হলফনামাকে কেন্দ্র করে নতুন বিতর্কের সৃষ্টি হয়েছে। হলফনামায় প্রভাকর জানান, তিনি কে পি গোসাভি (আরিয়ানের সঙ্গে তোলা যার সেলফি ভাইরাল হয়) ও জনৈক স্যাম ডি’স্যুজার কথোপকথন শুনেছিলেন। যেখানে আরিয়ানের মামলার নিষ্পত্তি করার জন্য নাকি সমীর ওয়াংখেড়ের পক্ষ থেকে ২৫ কোটি টাকা চাওয়া হয়েছিল। পরে ১৮ কোটি টাকায় দফারফা হয়। যার মধ্যে আট কোটি টাকা নাকি সমীর ওয়াংখেড়ের কাছে পৌঁছে দেওয়ার কথা হয়। প্রভাকরের দাবি, সেই টাকা স্যাম ডি’স্যুজার হাতেও দেওয়া হয়েছিল।

বিষয়টি নিয়ে পরিচালক হনসল মেহতা টুইটারে ক্ষোভ প্রকাশ করে লেখেন, সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা প্রমাণিত না হওয়া পর্যন্ত তার পদত্যাগ করা উচিত।

হনসল মেহতার পাশাপাশি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে একহাত নেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। একটি ভিডিও শেয়ার করে তিনি অভিযোগ করেন, আরিয়ান মামলায় সাক্ষীকে দিয়ে সাদা কাগজে সই করানো হয়েছে।

এরপরই মুম্বাইয়ের পুলিশ কমিশনারকে চিঠি লেখেন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। চিঠিতে তিনি অভিযোগ করেন, তাকে ফাঁসানোর চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাহরুখপুত্র,এনসিবি কর্মকর্তা,ঘুস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close