reporterঅনলাইন ডেস্ক
  ১৯ অক্টোবর, ২০২১

বর্ণবিদ্বেষী মন্তব্যে এবার গ্রেপ্তার বলিউডের অভিনেত্রী!

ছবি : সংগৃহীত

এবার গ্রেপ্তার হলেন বিগবস-৯ এর প্রতিযোগী যুবিকা চৌধুরী। বর্ণবিদ্বেষী মন্তব্য করার কারণে গ্রেপ্তার করা হয়েছে তাকে। পরে অবশ্য জামিনে ছাড়া পেয়েছেন অভিনেত্রী।

গ্রেপ্তারের পর তিন ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় যুবিকা চৌধুরীকে৷ গত পাঁচ মাসে যুবিকার বিরুদ্ধে একটি ভ্লগে বর্ণবিদ্বেষমূলক মন্তব্যের অভিযোগ রয়েছে। এই মন্তব্যের কারণে যুবিকা ক্ষমা চাইলেও তা ভালোভাবে নেয়নি সমালোচকরা। পরে সেই ভিডিও ভাইরাল হয়েছে।

যুবিকা টুইট বার্তায় ক্ষমা চেয়ে বলেছেন, একটি শব্দের অর্থ তিনি জানতেন না সেজন্যই এই ভুল হয়েছে৷ এবার এর জন্য তিনি সকলের কাছেই ক্ষমাপ্রার্থী ৷ কাউকে আঘাত করার উদ্দেশ্য তার ছিল না বলেও জানিয়েছেন যুবিকা৷

যুবিকার বিরুদ্ধে অভিযোগ, তিনি তফশিলি জাতির বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেছেন৷ অন্তর্বর্তী জামিনে ছাড়া পেলেও এ অভিনেত্রীর পরবর্তী শুনানি রয়েছে ২৪ নভেম্বর৷

প্রসঙ্গত, কিছুদিন আগেই জাতি বৈষম্যমূলক মন্তব্যের অভিযোগ ওঠে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের বিরুদ্ধেও। লিখিত অভিযোগ দায়েরও করা হয়। যদিও খুব অল্প সময়ের মধ্যে যুবরাজকে ছেড়ে দেওয়া হয়। আদালতের নির্দেশেই গ্রেপ্তার করা হয়েছিলো যুবরাজকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,বলিউড,বিগবস-৯,প্রতিযোগী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close