reporterঅনলাইন ডেস্ক
  ১৫ অক্টোবর, ২০২১

করোনা পজিটিভ হলেন মডেল চৈতী

ছবি : সংগৃহীত

নব্বই দশকের জনপ্রিয় মডেল লামিয়া তাবাসসুম চৈতী ও তার স্বামী ইমরান আসিফ দুজনেরই করোনা পজিটিভ। চৈতি জানান, তিনি ও তার স্বামী দুজনেই করোনার দুই ডোজ টিকা নিয়েছেন। তবুও করোনায় আক্রান্ত হলেন তারা।

তিনি বলেন, ‘প্রথমে আমার স্বামী আক্রান্ত হন। তার শরীর খারাপ হলে সম্প্রতি কোভিড-১৯ টেস্ট করা হয়। সেখানে তার পজিটিভ আসে। আমি তার দুইদিন পর আক্রান্ত হয়েছি।’

সবার কাছে দোয়া চেয়ে চৈতী বলেন, ‘অনেক সাবধানে ছিলাম। কাজেও যাচ্ছি না। তবুও করোনা পজিটিভ হলো। স্বস্তির ব্যাপার হলো আমার মেয়েরা নিরাপদে আছে।

তিনি আরো জানান, 'আল্লাহর রহমতে এখন অনেকটাই ভালো আছি। ডাক্তারের পরামর্শ নিচ্ছি। দোয়া চাই দ্রুত যেন পুরোপুরি সুস্থ হয়ে উঠি৷’

উল্লেখ্য, চৈতী নব্বই দশকে বার্জার পেইন্টস, জুঁই নারকেল তেলসহ বিভিন্ন বিজ্ঞাপন দিয়ে আলোচনায় এসেছিলেন। তার কাজের সংখ্যা বেশ সীমিত।

একটি মাত্র টেলিফিল্মে দেখা গেছে তাকে। সেটির নাম ছবির মতো মেয়ে। ইমদাদুল হক মিলনের লেখা গল্প নিয়ে এটি তৈরি করেছিলেন নন্দিত নির্মাতা ও অভিনেতা আফজাল হোসেন।সেখানে চৈতীর বিপরীতে অভিনয় করেছিলেন আফজাল হোসেন ও মনির খান শিমুল।

এটি বিটিভিতে প্রচারিত হয়েছিল ২০০০ সালে। এটাই ছিল তখনকার মতো ক্যামেরার সামনে শেষ দাঁড়ানো। এরপর ১৯ বছরের বিরতি কাটিয়ে ২০১৯ সালে আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন তিনি। তার করা ২৫ বছর আগের বার্জার পেইন্টসের বিজ্ঞাপনের সিক্যুয়ালে তাকে দেখা গেছে। সেই টিভিসিটি তুমুল আলোচিত হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মডেল,চৈতী,করোনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close