reporterঅনলাইন ডেস্ক
  ১৪ অক্টোবর, ২০২১

ভক্তদের দুঃখপ্রকাশ

ছেলেদের গানের ব্যান্ডে যোগ দিতে কিশোরীর প্রতারণা!

চীনা কিশোরী ফু জিয়াইউয়ান

চীনের এক ১৩ বছরের কিশোরী ছেলেদের একটি গানের ব্যান্ডে যোগ দেওয়ার চেষ্টায় ‘ভক্তদের প্রতারণা’ করার জন্য দুঃখপ্রকাশ করেছেন।

ফু জিয়াইউয়ান বলেছেন, তিনি নারী না পুরুষ—জনপ্রিয় একটি ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের এ প্রশ্নের জবাবে মিথ্যা কথা বলেছিলেন। কারণ তার ভাষায় তিনি ‘অল্পবয়সী এবং অনভিজ্ঞ’।

ফু ‘ওয়াইজিএন ইয়ুথ ক্লাব’ নামে ছেলেদের ব্যান্ডে মাঠ পর্যায়ের একজন সদস্য হিসাবে যোগ দেন। তিনি ব্যান্ডের আনুষ্ঠানিক কোনো সদস্য ছিলেন না। তবে তার ভক্তদের সামাজিক যোগাযোগমাধ্যমে তার প্রশিক্ষণের ভিডিও দেখার সুযোগ ছিল।

ব্যান্ডের অনেক ভক্ত তার এ তথ্য প্রকাশ এবং ক্ষমা চাওয়ায় মজা পেয়েছেন। ফু বলেছেন, তিনি এখন বিনোদন জগৎ থেকে বিদায় নেবেন।

এ সপ্তাহের শুরুতে এক বিবৃতিতে ফু বলেন, যারা আমাকে বিশ্বাস করেছেন তাদের কাছে দুঃখ প্রকাশ করছি। আমি কথা দিচ্ছি, বিনোদন জগতে আর আমি আসব না। ভবিষ্যতে কোনোরকম ভিডিও প্ল্যাটফর্মে আর আমাকে কখনো দেখতে পাবেন না।

ছেলেদের ব্যান্ডগুলো কেন লোভনীয়?

ওয়াইজিএন ইয়ুথ ক্লাব ব্যান্ড তাদের দলে নিয়ে থাকে শুধু ১১ থেকে ১৩ বছর বয়সী ছেলেদের। এই তরুণ ব্যান্ডে কিশোরদের চ্যালেঞ্জিং কর্মসূচির মাধ্যমে সংগীত পরিবেশন এবং নাচের কলাকৌশল শেখানো হয় এবং ভবিষ্যতে তারকা হয়ে ওঠার জন্য তাদের সবরকমভাবে গড়ে তোলা হয়।

সংস্থাটি এক বিবৃতিতে জানিয়েছে, মহামারির কারণে শিল্পীদের অডিশন নেওয়া হয়েছিল অনলাইনে, সে কারণেই এ ভুল হয়েছে। আমাদের কর্মচারীরা তাদের কাজের পদ্ধতি যথাযথভাবে অনুসরণ করার ক্ষেত্রে গাফিলতি করেছে...ভবিষ্যতে আমরা সংস্থার নিয়মবিধি কঠোরভাবে অনুসরণ করব।

তবে বহু ভক্ত ফু জিয়াইউয়ানের পক্ষে কথা বলেছেন। অনেকেই ঠাট্টা করে চীনা লোকগাঁথার নায়িকা মুলানের সাথে তাকে তুলনা করেছেন।

প্রাচীন লোকগাঁথায় আছে—মুলান ছিলেন এক তরুণী, কিন্তু নিজের পরিবার ও দেশকে রক্ষা করার জন্য পুরুষের ছদ্মবেশে লড়াই করেছিলেন। এ কাহিনি নিয়ে ডিজনি চলচ্চিত্র তৈরি হবার পর জনপ্রিয় এ চীনা লোকগাঁথা এখন বিশ্বে অনেকের কাছেই পরিচিত। খবর বিবিসির।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফু জিয়াইউয়ান,চীন,ব্যান্ড সংগীত,প্রতারণা,কিশোরী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close