বিনোদন প্রতিবেদক

  ১২ অক্টোবর, ২০২১

আসছে মৌয়ের ওয়েব সিরিজ ‘সিক্স’

মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। মডেল হিসেবে তিনি এ দেশে কিংবদন্তি। এখনো দেখা যায় তাকে নানা পণ্যের প্রচারণায়। পাশাপাশি অভিনয়ে দ্যুতি ছড়িয়েছেন। অভিনয় করেছেন নাটক-টেলিছবিতে। এবার প্রথমবারের মতো অভিনয় করছেন একটি ওয়েব সিরিজে। নাম ‘সিক্স’। এটি নির্মাণ করেছেন তানিম পারভেজ।

মৌ ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, সোহেল মণ্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারী, নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমিসহ অনেকে।

জানা গেছে, এরই মধ্যে সিরিজটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে চলছে এডিটিং। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই এটি মুক্তি পাবে। ‘সিক্স’ দেখা যাবে ‘ইরোস নাও’ অ্যাপে।

এ প্রসঙ্গে এলবিসির হেড অব অপারেশন অ্যান্ড সেলস ওমর ফারুক চৌধুরী বলেন, ‘এলবিসি মিডিয়া বাংলাদেশে সম্পূর্ণ ভিন্ন দুটি ওটিটি প্ল্যাটফরম ইরোস নাউ ও আড্ডা টাইমসের ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে পথচলা শুরু করে, যা বাংলাদেশের প্রধান প্রধান পেমেন্ট ওয়ালেট যেমন—বিকাশ, নগদসহ যেকোনো ব্যাংকের কার্ডের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করা যায়। বাংলাদেশের কনটেন্ট যেমন বাংলা মুভি, ওয়েব সিরিজ, নাটক, মিউজিক ইন্টারন্যাশনালি তুলে ধরাই হচ্ছে এলবিসির প্রধান লক্ষ্য। তারই ধারাবাহিকতায় আমরা নির্মাণ করছি ওয়েব সিরিজ ‘সিক্স’। আশা করছি, ইন্টারন্যাশালি ওটিটি প্ল্যাটফরমে বাংলাদেশি কন্টেন্ট হিসেবে জায়গা করে নেবে এই ওয়েব সিরিজটি।’

প্রডাকশন হাউস রেড পেড স্টুডিওর ব্যানারে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘সিক্স’। ওয়েব সিরিজ তৈরি করছে এলবিসি মিডিয়া।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওয়েব সিরিজ,সাদিয়া ইসলাম মৌ,সিক্স
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close