reporterঅনলাইন ডেস্ক
  ২৭ সেপ্টেম্বর, ২০২১

ফেসবুকে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শাকিব খান

আলোচিত জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয়ের জন্মদিন আজ (২৭ সেপ্টেম্বর)। ৬ বছরে পা রাখল সে । ফেসবুকে ছেলেকে শুভ কামনা জানিয়েছেন শাকিব খান। আবেগঘন শুভেচ্ছা বার্তায় যুক্ত করেছেন ছেলের সঙ্গে তার তোলা একটি ছবিও। শুভেচ্ছা বার্তায় সব সময় ছেলের সঙ্গে থাকার অঙ্গীকার করেছেন এই অভিনেতা। ইতিমধ্যে পোস্টটি আলোচনায় এসেছে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের।

পোস্টে শাকিব খান লেখেন - পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে, কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিন নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ। তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। তোমার সঙ্গে আমি সবসময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সবক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো। বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাম খান জয়।

উল্লেখ্য যে, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপন বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এই তারকা জুটি। পরবর্তীতে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় আব্রাহাম খান জয়ের জন্ম হয়। শাকিব- অপুর বিবাহ বিচ্ছেদের পর মায়ের কাছেই থাকছে জয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাকিব খান,জন্মদিনের শুভেচ্ছা,ফেসবুক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close