reporterঅনলাইন ডেস্ক
  ২৬ সেপ্টেম্বর, ২০২১

মহাকাশে পর্ন ছবির শুটিং!

পর্ন তারকাকে মহাকাশে শুটিংয়ের জন্য পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে এক সংস্থা। প্রচুর দর্শক টানতে এবং বিপুল ভিউ পেতে পর্ন ইন্ডাস্ট্রি নানা অভিনবত্ব আনার চেষ্টা করে। সেই চেষ্টার সূত্রেই এবার এক পর্ন সংস্থা যে কাজ করতে চলেছে, তা জেনে হতবাক। কোনও চিরাচরিত শুটিং সেট নয়, এবার পর্ন ছবির শুটিং করতে তারা যাচ্ছে মহাকাশে! আর এর জন্য ইলন মাস্কের স্পেস এক্স রকেটের সাহায্য নেওয়া হবে বলে সংস্থা সূত্রে খবর।

সংস্থার দাবি, পর্ন ছবিকে নতুন উচ্চতায় নিয়ে যেতেই এ পদক্ষেপ তাদের। আর সেই কারণেই শুটিংয়ের জন্য মহাকাশকে বেছে নিয়েছে তারা। লেক্সি লুনা নামে এক অভিনেত্রীকে এই ‘মিশন’-এর জন্য নাকি ইতোমধ্যে বেছেও ফেলা হয়েছে। লেক্সির জন্য ইতোমধ্যেই তারা টিকিটের তোড়জোড় শুরু করে দিয়েছে।

এক জন পর্ন অভিনেতার পাশাপাশি ওই সংস্থার অ্যাম্বাসাডরও লেক্সি। সংস্থা জানিয়েছে, মহাকাশে যাওয়ার অনেক দিনের শখ ছিল লেক্সির। তাই এ সুযোগে তারা ‘রথ দেখা কলা বেচা’র কাজটাও সেরে নিতে চাইছে। লেক্সিরও স্বপ্নপূরণ হবে আর তাকে দিয়ে সেখানে পর্ন ছবিও শুট করানো হবে। যা পর্ন দুনিয়ায় একটা নতুন মাত্রা যোগ করবে বলে দাবি সংস্থার।

সংস্থার সিইও রব কেমিনোফি সংবাদমাধ্যম ‘ডেলি স্টার’কে বলেন, সাধারণ মানুষের কাছে যখন মহাকাশে যাওয়ার বিকল্প রাস্তা তৈরি হয়েছে, আমরাও চাই মহাকাশে যেতে। এর জন্য আমরা লেক্সি লুনাকে সেখানে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শুটিং,মহাকাশ,পর্ন ছবি,লেক্সি লুনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close