অনলাইন ডেস্ক

  ২০ সেপ্টেম্বর, ২০২১

এবার বাবা-মাকে মামলায় জড়ালেন তামিল তারকা থালাপাতি

সিনেমাতে নয় বাস্তবেই, তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয় তার বাবা-মাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন। তামিলনাড়ুর মাদ্রাজ সিটি কোর্টে মামলা করেছেন এই সুপারস্টার।

গত বছর বিজয়ের বাবা এসকে চন্দ্রশেখর ‘অল ইন্ডিয়া থালাপতি বিজয় মক্কল ইয়াক্কম’ নামে একটি রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেছেন। নির্বাচন কমিশনের তথ্যমতে, দলটির কোষাধ্যক্ষ বিজয়ের মা শোভা চন্দ্রশেখর এবং সাধারণ সম্পাদক তার বাবা এসকে চন্দ্রশেখর।

ধারণা করা হয়েছিল— খুব শিগগিরই এই দলে নাম লেখাবেন বিজয়ও। কিন্তু তিনি তা করেননি।

মামলায় বাবা-মাসহ তার সাবেক কর্মকর্তা যেন তার নাম অথবা ফ্যান ক্লাবের নাম রাজনৈতিক দলে ব্যবহার করতে না পারেন, সে বিষয়ে নিষেধাজ্ঞা চেয়েছেন বিজয়।

এ নিয়ে ২০২০ সালের নভেম্বরে একটি লিখিত বিবৃতিও প্রকাশ করেন তিনি। সেখানে বলেছিলেন, আমার বাবার দেওয়া রাজনৈতিক দলের সঙ্গে আমার প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে কোনো সম্পর্ক নেই। আমি আমার ভক্তদের অনুরোধ করছি, আমার বাবা যে দল শুরু করেছেন, তাতে যোগ দেবেন না।

হুশিয়ারি দিয়ে তিনি বলেছিলেন, কেউ যদি তার ছবি বা ফ্যান ক্লাবের অপব্যবহার করেন, তাহলে তার বিরুদ্ধে মামলা করবেন।

কয়েক মাস আগেও বিজয়ের সাথে তার বাবা-মায়ের বিবাদসংক্রান্ত প্রতিবেদন প্রকাশ হয়েছিল। এ বিবাদের কারণ বিজয় ফ্যান অ্যাসোসিয়েশন নামে যে ফ্যান ক্লাব রয়েছে, সেটিকে রাজনৈতিক দলে রূপান্তর করেছেন তার বাবা-মা।

বিজয়ের বাবা এসকে চন্দ্র শেখর বলেন — বিজয় বর্তমানে একটি ‘বিষাক্ত’ চক্রের মধ্যে আটকে আছে এবং তার সঙ্গে যেসব ব্যক্তি আছেন, তারা বিজয়ের জনপ্রিয়তাকে ব্যক্তিগত সুবিধার জন্য ব্যবহার করছেন। তারাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে দেখিয়েছেন যে তিনি যা করছেন, তা অভিনেতা বিজয় এর বিরুদ্ধে।

আর এই ঘটনার জের ধরেই অভিনেতা বিজয় থালাপতি বাবা-মাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
থালাপাতি,তামিল তারকা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close