reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জুলাই, ২০২১

পর্ন ভিডিও কাণ্ডে স্বামীকে নির্দোষ বললেন শিল্পা শেঠি

রাজ কুন্দ্রা কোনও পর্ন ভিডিও তৈরির সঙ্গে যুক্ত ছিলেন না, মুম্বাই পুলিশকে দেয়া বয়ানে জানিয়েছেন শিল্পা শেঠি। পর্ন ভিডিও কাণ্ডে গ্রেপ্তার ব্যবসায়ী রাজ কুন্দ্রার পত্নী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে শুক্রবার জেরা করে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার কর্মকর্তরা। নিজেদের বাড়িতেই এদিন প্রশ্নের মুখে পড়েন অভিনেত্রী।

মুম্বাই পুলিশকে দেওয়া বয়ানে শিল্পা জানিয়েছেন হটশটস (HotShots) ভিডিও অ্যাপের সঙ্গে তার কোনো লেনাদেনা নেই, তিনি আরও বলেন ওই অ্যাপে কী কনটেন্ট ছিল সেই ব্যাপারেও কিছু জানেন না তিনি।

পর্ন ভিডিও তৈরি এবং অ্যাপারে মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ গত সোমবার মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। সংবাদ সংস্থা এনএনআইকে শিল্পার এক ঘনিষ্ঠসূত্র জানিয়েছে, মুম্বাই পুলিশকে অভিনেত্রী সাফ জানিয়েছেন তার স্বামী নির্দোষ। শিল্পা আরও জানান, রাজ কুন্দ্রা কোনওরকম পর্নোগ্রাফি তৈরির কাজ করতেন না। পালটা রাজের বিজনেস পার্টনার তথা আত্মীয় প্রদীপ বক্সীর কোর্টে বল ঠেলে দেন অভিনেত্রী।

তিনি বলেন, প্রদীব বক্সী লন্ডন-স্থিত একজন দাগী অভিযুক্ত এবং এই অ্যাপের যাবতীয় কর্মকাণ্ড সেই দেখভাল করত।

রাজের পর্নোগ্রাফিক ব্যবসা সম্পর্কে কতটা তথ্য ছিল শিল্পার কাছে, সেটাই খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। রাজ-শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত তথ্য খতিয়ে দেখা হচ্ছে, পাশাপাশি রাজ কুন্দ্রার অপর কোম্পানি জেএল স্ট্রিমও এখন পুলিশের কড়া নজরদাড়িতে।

ভারতীয় গণমাধ্যমের খবর, পাঁচ মাস আগে এই ওয়েবসাইটের জন্য একটি প্রমোশন্যাল ভিডিও শুট করেছিলেন শিল্পা। এই ওয়েবসাইটেও অ্যাডাল্ট কনটেন্ট তুলে ধরা হয় এবং এখনও ভারতে অ্যাক্টিভ রয়েছে।

অন্যদিকে শুক্রবার রাজ কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ ২৭ই জুলাই পর্যন্ত বাড়িয়ে দিয়েছে মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট কোর্ট। নিজের গ্রেফতারিকে অবৈধ দাবি করে গতকালই হাইকোর্টে আবেদন দাখিল করেছেন রাজ কুন্দ্রা। অভিযুক্তর দাবি হটশটস অ্যাপের জন্য যে ভিডিওগুলো ব্রিটিশ যুক্তরাজ্যের একটি কোম্পানির জন্য তিনি বানিয়েছিলেন বলে দাবি করা হচ্ছে, সে ভিডিওগুলো অশ্লীল কিন্তু তা পর্নোগ্রাফি নয় কারণ সেখানে প্রকৃত যৌন সঙ্গমের কোনও দৃশ্য নেই বলে দাবী শিল্পার স্বামী কুন্দ্রার।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পর্ন ভিডিও কাণ্ড,শিল্পা শেঠি,রাজ কুন্দ্রা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close