reporterঅনলাইন ডেস্ক
  ২০ জুন, ২০২১

৬ হাজার টাকার জন্য খুন হন অভিনেত্রী

বিনোদন জগতে ক্যারিয়ার গড়তে এসে ধোকা খাওয়া তরুণীর সংখ্যা কম নয়। উচ্চভিলাষী তরুণীদের অনেকেই ভাবেন, পর্দায় দুর্দান্ত অভিনয় করে তারকা হবেন। তাকে দেখেই ঝলকে উঠবে ক্যামেরা। যেখানেই যাবেন অনুরাগীরা তাকে ঘিরে থাকবেন। কিন্তু বাস্তবের মাটি যে অনেক কঠিন, অনেক দূরূহ। তাই ওই উচ্চাকাঙ্ক্ষা যে পূরণ যাদের না হয় তাদের অনেকেই অন্ধকার পথ বেছে নেন। এমনই এক অভিনেত্রী কৃতিকা।

এই অভিনেত্রীকে মাত্র ৬ হাজার টাকার জন্য খুন হতে হয়। তার সেই কাহিনি ৪ বছর পরও ভারতীয় সংবাদমাধ্যম ভুলেনি। রোববার অভিনেত্রী কৃতিকা চৌধুরীকে নিয়ে তৈরি করেছে বিশেষ প্রতিবেদন।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে উল্লেখ করা হয়, ১৯৯০ সালে উত্তরাখণ্ডের হরিদ্বারে জন্ম কৃতিকা চৌধুরীর। পড়াশোনা করেছেন উত্তরপ্রদেশের চিত্রকূট ইন্টার কলেজ থেকে। বরাবরই পড়াশোনায় মনোযাগী ছিলেন তিনি। সে কারণে মা-বাবা ভেবেছিলেন তিনি পড়াশোনা নিয়েই থাকবেন। কিন্তু তা শেষমেশ হয়নি। কৃতিকার লক্ষ্য ছিল বলিউড।

দিল্লিতে তার পরিচয় হয় বিজয় দ্বিবেদী নামে এক ব্যক্তির সঙ্গে। বলিউডে নামজাদা পরিচালকদের সঙ্গে ওঠাবসা রয়েছে বলে নিজের পরিচয় দিয়েছিলেন বিজয়।

কৃতিকা বিশ্বাস করেছিলেন বিজয়কে। তার সঙ্গেই মুম্বাই চলে আসেন তিনি। ক্রমে তাদের বন্ধুত্ব গাঢ় হয়ে যায় এবং মু্ম্বইয়ে দু’জনে বিয়ে করে থাকতে শুরু করেন।

তত দিনে ছোটখাটো মডেলিং করতে শুরু করেছিলেন কৃতিকা। ২০১১ সালে ‘পরিচয়’ নামে একটি হিন্দি ধারাবাহিকেও সুযোগ পান।

তার পর ২০১৩ সালে কঙ্গনা রাণাউতের ছবি ‘রাজ্জো’-তেও সুযোগ পান। এর বাইরে কয়েকটি ধারাবাহিকে ছোটখাটো চরিত্রে অভিনয় করছিলেন। তবে কোনওটাই তার মনের মতো চরিত্র ছিল না।

যে বিজয়ের উপর ভরসা করে তিনি মু্ম্বাই এসেছিলেন, কৃতিকার কেরিয়ার সেই বিজয়ের কোনও অবদান ছিল না। এ নিয়ে দু’জনের সম্পর্কে চিড় ধরতে শুরু করেছিল।

এরই মধ্যে ২০১৬ সালে আচমকা তাদের ফ্ল্যাটে হানা দিয়ে বিজয়কে গ্রেপ্তার করে পুলিশ। বিজয়ের গ্রেপ্তারের পর তার কুকীর্তি সামনে আসে স্ত্রী কৃতিকার।

তারকা হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাই আসা নবাগতদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে টাকা হাতিয়ে নিতেন বিজয়। এ রকমই এক মহিলার থেকে ২২ লাখ টাকা নিয়েছিলেন। সেই অপরাধেই গ্রেপ্তার হন বিজয়।

বিজয়ের এই কীর্তি সামনে আসার পরই তাকে ডিভোর্স দিয়ে দেন কৃতিকা। তার পর মু্ম্বাইয়ের লোখান্ডওয়ালার একটি এক কামরায় ফ্ল্যাটে একা থাকতে শুরু করেন।

অবসাদগ্রস্ত কৃতিকা ক্রমে মাদকের নেশায় বুঁদ হয়ে পড়েছিলেন। ওই দু’জনের কাছ থেকে তিনি মাদক কিনতেন। কৃতিকার থেকে নাকি তারা ৬ হাজার টাকা পেতেন। বার বার বলা সত্ত্বেও যা কৃতিকা দিচ্ছিলেন না।

শেষে ওই ৬ হাজার টাকার জন্যই খুন হন কৃতিকা। ধারালো অস্ত্র নিয়ে কৃতিকার মাথায় বারবার আঘাত করে তাকে খুন করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় তার।

২০১৭ সালে ১২ জুন ওই ফ্ল্যাট থেকেই তার পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। দুর্গন্ধ পেয়ে যখন পুলিশ ওই ফ্ল্যাটে পৌঁছায় তখনও তার পরিচয় জানত না পুলিশ।

কৃতিকার ফ্ল্যাটে শেষ বার এদেরই ঢুকতে দেখা গিয়েছিল। জেরায় ওই দু’জন খুনের কথা স্বীকারও করেন। কিন্তু খুনের কারণ জেনে অবাক হয়ে যায় পুলিশ।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অভিনেত্রী,খুন,টাকা,বলিউড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close