reporterঅনলাইন ডেস্ক
  ১৭ মে, ২০২১

গঙ্গা নদীতে ভেসে আসা লাশের ছবি নাইজেরিয়ার : কঙ্গনা

সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত পোস্টে বরাবরই শোরগোল ফেলে দিতে অভ্যস্ত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বিভিন্ন বিষয়ে অদ্ভূত ও বিতর্কিত সব পোস্ট করে অনেকবার সমালোচিতও হয়েছেন।

চলতি মাসের শুরুর দিকে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন নিয়েও বিতর্কিত মন্তব্য করেছিলেন কঙ্গনা। সেই বিতর্কিত মন্তব্য করার জন্য তার টুইটার অ্যাকাউন্ট সাময়িকভাবে স্থগিত করে দেয়া হয়। কিন্তু তারপরেও নিজেকে শুধরে নেননি এই বলিউড তারকা।

সম্প্রতি কঙ্গনা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যা ফের বিতর্কের জন্ম দিয়েছে। সেই পোস্টে তিনি দাবি করেছেন, উত্তর প্রদেশ ও বিহারের গঙ্গা নদীতে ভেসে আসা একাধিক মরদেহের ছবি আসলে নাইজেরিয়ার। তিনি দাবি করেন, সেখানকার একটি নদীতে ওই মরদেহগুলো ভেসে ওঠে।

উল্লেখ্য, সাম্প্রতিককালে ভারতজুড়ে সমালোচনার ঝড় উঠেছে নদীতে মরদেহ ভেসে ওঠার খবরে। উত্তর প্রদেশ ও বিহারের গঙ্গা নদীতে একের পর এক মরদেহ ভেসে ওঠে। অমানবিক এই ছবি মেনে নিতে পারেননি অনেকেই।

সন্দেহ করা হয়, মরদেহগুলো কোভিড-১৯ পজিটিভ রোগীদের। করোনায় মৃত রোগীদের সৎকার করতে না পেরে নদীতে ভাসিয়ে দেয়া হয়েছে বলে অনুমান করা হচ্ছে। যদিও এই বিষয়ে নিশ্চিত খবর কিছুই পাওয়া যায়নি।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কঙ্গনা,নাইজেরিয়া,লাশের ছবি,গঙ্গা নদী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close