reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মে, ২০২১

কেন বিল গেটসের সঙ্গে নিজের তুলনা করলেন ফারিয়া

বিশ্বের অন্যতম বৃহৎ প্রযুক্তি প্রতিষ্ঠান মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা বিল গেটস ২৭ বছরের সংসারের ইতি টানার ঘোষণা দিয়েছেন। সেই খবরে অন্তর্জালজুড়ে তোলপাড়। মার্কিন এই ধনীর বিচ্ছেদের আঁচ লেগেছে বাংলাদেশেও। কেমন সেই আঁচ তা বাংলাদেশের ফেসবুকে নজর রাখলেই বোঝা যাবে।

আলোচিত এই বিচ্ছেদে কেউ কেউ আক্ষেপ প্রকাশ করছেন আবার কেউ নিজেদের মত মতামত দিচ্ছেন। সেই তালিকায় আছেন ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া; যিনি প্রায়ই অন্তর্জালে বিভিন্ন ইস্যুতে মন্তব্য করে আলোচনায় থাকতে পছন্দ করেন।

বিল গেটসের বিচ্ছেদের খবরের পর ছোট পর্দার এই অভিনেত্রী নিজের ফেসবুকে ভোররাতে মজা করে লিখেছেন, ‘বিল গেটস আর আমি অন্তত একদিক দিয়ে সেইম লেভেলে আছি, এইটা ভেবে আজকে ঘুমটা ভাল হবে! শুভ সকাল।’

বিচ্ছেদ ইস্যুতে বিল গেটসের সঙ্গে শবনম ফারিয়ার তুলনা যারা এখনো মেলাতে পারছেন না। তাদের সমীকরণটা মেলাতে হবে এভাবে, গেল বছরের ২৮ নভেম্বর সন্ধ্যা ৫টা ৪৩ মিনিটে এক দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসে বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন শবনম ফারিয়া ও হারুনুর রশীদ অপু। আর এই একই ঘটনা ঘটেছে বিল গেটসের বেলাতেও।

অন্তর্জালে এরই মধ্যে ভাইরাল শবনাম ফারিয়ার এই স্ট্যাটাস। যেখানে অভিনেত্রী জাকিয়া বারী মম লিখেছেন, ‘তুই কল করে একটু সান্ত্বনা দিস।’

শবনম ফারিয়া টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে বিনোদন অঙ্গনে প্রবেশ করেন। ২০১৮ সালে ‘দেবী’ দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। অসংখ্য একক ও ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফারিয়া,বিল গেটস,মাইক্রোসফট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close