বিনোদন প্রতিবেদক

  ০৮ মার্চ, ২০২১

চলে গেলেন অভিনেতা শাহিন আলম

ফাইল ছবি

চলে গেলেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা শাহিন আলম। তার মৃত্যুর খররটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এক ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি লিখেন, চিত্রনায়ক শাহিন আলম ভাই আর নেই। সোমবার রাত ১০:০৫ মিনিটে তিনি ইন্তেকাল করেছেন।(ইননানিললাহি ওয়া ইন্না ইলাইহ রাজিউন)।

এর আগে গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর আজগর আলী হাসপাতালের লাইফ সাপোর্টে ছিলেন তিনি। কিডনিজনিত সমস্যা ছাড়াও উনি করোনা পজিটিভ ছিলেন।

১৯৮৬ সালে নতুন মুখের সন্ধানের সুবাদে চলচ্চিত্রে পা রাখেন পান শাহিন আলম। তার অভিনীত প্রথম সিনেমা ‘মায়ের কান্না’। এটি ১৯৯১ সালে মুক্তি পায়। এরপর অভিনয় করেন বেশ কিছু সিনেমা। ছিলেন চলচ্চিত্র থেকে দূরে। নিজ ব্যবসা নিয়েই ব্যস্ত ছিলেন এই অভিনেতা।

জানা যায়, করোনার মধ্যে শাহিন আলমকে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে হয়েছে। সেই সময়ে অর্থনৈতিকভাবে আরও দুর্বল হয়ে পড়েন তিনি। চিকিৎসার ক্ষেত্রেও অনেক সময় কালক্ষেপণ করতে হয়েছে তাকে। অন্যদিকে, মিডিয়া থেকে দূরে থাকায় তার খোঁজ খবরও তেমন কেউ পাননি।

তার উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগ বস, বাবা, বাঘের বাচ্চা, বিদ্রোহী সালাউদ্দিন ইত্যাদি।

পিডিএসও/এসএমএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চলে গেলেন,অভিনেতা,শাহিন আলম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close