reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মার্চ, ২০২১

সানি লিওনের মত দেখতে হুবহু, নেট দুনিয়ায় ঝড়

সাবেক পর্নস্টার ও বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওনকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। এরইমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এবার তারই মতো হুবহু দেখতে এক মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অন্তর্জালে ঘুরে বেড়ানো মেয়েটির নাম আভীরা সিং। বলিউড প্লেব্যাক গায়ক মিকা সিংয়ের ‘গ্ল্যাসিয়া’ মিউজিক ভিডিওতে মডেল হিসেবে হাজির হওয়ার পরপরই তাকে সানির ডুপ্লিকেট বলে আখ্যায়িত করছেন নেটজনতা।

আভীরা সিং একজন মডেল ও অভিনেত্রী। পাঞ্জাব বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি লাভ করেছেন। ছোটবেলা থেকে মডেল হওয়ার ইচ্ছা ছিল তার। পাঞ্জাবি ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

জানা যায়, মিকা সিংয়ের এই মিউজিক ভিডিওতে প্রথমে সানি লিওনের কাজ করার কথা ছিলো। কিন্তু সানির শিডিউল জটিলতায় তার জায়গায় স্থলাভিষিক্ত হন আভীরা। অনেকেই সানির সঙ্গে তার চেহারার হুবহু মিল পেয়েছেন। এমনকি প্রিয় তারকার সঙ্গে মিল দেখে সানি লিওন ভক্তরাও বিস্ময় প্রকাশ করেছেন।


আরও পড়ুন : ডির্ভোসের আগেই নতুন প্রেমে মজেছেন শ্রাবন্ত্রী, টালিউড তোলপাড়


এদিকে আভীরার ইনস্টাগ্রাম আইডিতে লক্ষ্য করলে দেখা যায়, বলিউড সেনসেশন সানি লিওনের মতো সাজ পোশাকেই ছবি শেয়ার করেন তিনি।

আজকাল নেটমাধ্যমে এক চেহারার দু’টি মানুষকে খুঁজে পেতে খুব একটা কসরত করতে হয় না। প্রায়ই শোনা যায়, বিভিন্ন তারকার চেহারার মতো দেখতে অনেকের নাম। সম্প্রতি বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের মতো এক মেয়ের ছবি ভাইরাল হয়। পাকিস্তানের তরুণী আমনা ইমরানকে নেটাগরিকরা অ্যাশের জমজ বোন হিসেবে অভিহিত করেন।


আরও পড়ুন : শিশুকে মায়ের সামনে চাবুক মারতে মারতে মাদ্রাসায় নিলেন শিক্ষক


শুধু সানি লিওন বা ঐশ্বরিয়া নয়, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই তার মতো দেখতে এক যুবকের খোঁজ পেয়েছিলেন নেটাগরিকরা। যার নাম সচিন তিওয়ারি। এছাড়াও শাহরুখ, সালমান খানদের মতো দেখতে লোকের সন্ধানও মিলেছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সানি লিওন,আভীরা সিং,হুবুহু,নেট দুনিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close