অনলাইন ডেস্ক
  ২৪ ফেব্রুয়ারি, ২০২১

নাসির-তামিমা দম্পতিকে ভালোবাসা পাঠালেন ফারিয়া

বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড় নাসির হোসেন বিয়ে করেছেন। তার স্ত্রীর নাম তামিমা তাম্মি। গত ১৪ ফেব্রুয়ারি তারা জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এরপরই শুরু হয় বিতর্ক। বিভিন্ন গণমাধ্যমে উঠে এসেছে, তামিমা তাম্মি এর আগেও বিয়ে করেছেন। এমনকি পূর্বের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে বিতর্কের ঝড়।

এরই মধ্যে টিভি পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া বিষয়টি নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি নাসির ও তামিমা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। ২২ ফেব্রুয়ারি এক স্ট্যাটাসে শবনম ফারিয়া লিখেছেন, ‘যখন বাইরের পৃথিবী তোমাকে নিচে নামাতে চায়, তখন ভেতরে কি আছে তা দেখো। নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীর জন্য ভালোবাসা ও দোয়া পাঠাচ্ছি। আর দয়া করে মনে রাখবেন, বিয়ে আল্লাহ ঠিক করেছেন। বিয়ে আল্লাহর দেয়া নেয়ামত।’

কোরআনের বাণী উল্লেখ করে ফারিয়া আরো লিখেছেন, ‘আল্লাহ কুরআনে বলেছেন- তার নিদর্শন হলো তোমাদের নিজেদের সঙ্গীদের সৃষ্টি করেছেন যাতে তোমরা তাদের মধ্যে প্রশান্তি খুঁজে পাও। তিনি তোমাদের মধ্যে স্নেহ ও করুণা স্থাপন করেছেন। ধন্যবাদ।’

প্রসঙ্গত, শবনম ফারিয়া টিভি নাটকের পরিচিত অভিনেত্রী। তিনি সিনেমাতেও কাজ করেছেন। ২০১৮ সালে ফারিয়া বিয়ে করেন তার দীর্ঘ দিনের বন্ধু-প্রেমিক হারুনুর রহসীদ অপুকে। তবে বিয়ের দেড় বছর যেতে না যেতেই তারা আলাদা হয়ে যান এবং দুই বছর পূর্ণ হওয়ার আগেই তারা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ কার্যকর করেন।

পিডিএসও/এসএমএস

নাসির,তামিমা,ফারিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close