reporterঅনলাইন ডেস্ক
  ২৩ ফেব্রুয়ারি, ২০২১

নাসির বিয়ে করেছে ও মজায় আছে, বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি

ক্রিকেটার নাসির হোসেন বিয়ে করেছেন তামিমাকে। এই বিয়ে নিয়ে ইতোমধ্যে নানা নাটক তৈরি হয়েছে। দেশজুড়ে নানা জল্পনা আর সমালোচনা। আর এই বিয়ে নিয়ে নাসির দম্পতিসহ বিড়ম্বনায় পড়েছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী হুমাইরাহ সুবাহ। এতে ক্ষুব্ধ হয়ে ফেসবুক লাইভে এসে মুখ খুলেছেন তিনি।

সুবাহ বলেন, '২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মরে ভূত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রাখছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি ভাই…। কী জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করেছে ভালো কথা। আমি জানি ও বিয়ে করবে, তো? করতেই পারে। দুইদিন পর আমিও করবো।


আরও পড়ুন : বিয়ে ছাড়াই একজনের সঙ্গে ৬ মাস সংসার করেন নাসিরের স্ত্রী!


মজার বিষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে আমরা সবাই চিনি। ওর একটা ভাই ছিল, সেও আমার ফেসবুক ফ্রেন্ড ছিল। এতকিছু বলার দরকার কী? আমি এখন একজন অভিনেত্রী এবং মডেল। বাংলাদেশের মিডিয়াতে আমি আছি; আমাকে সবাই চেনে। নিজের চরকায় তেল দেন। দেখেন আপনার বউ কার সঙ্গে ভাইগা গেছে; কার বয়ফ্রেন্ড কার গার্লফ্রেন্ডের লগে ভাইগা গেছে… এইসব নিয়ে চিন্তা করেন। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না।'

৭ মিনিট ৪৭ সেকেন্ডের ওই ভিডিওতে তিনি আরও বলেন, 'নাসির বিয়ে করেছে ও মজায় আছে। আমার বয়ফ্রেন্ড আছে আমিও মজায় আছি। আপনাদের তিন-চারটা বউ থাকতে পারে, গার্লফ্রেন্ড থাকতে পারে আর আমরা মডেলদের দুই-চারটা বয়ফ্রেন্ড থাকলে দোষ কি? নিজের চরকায় তেল দেন। নাসিরের সঙ্গে আমার সম্পর্ক ছিল, সেইটা ২০১৮ সালেই লাইভের মাধ্যমে শেষ করে দিয়েছি। আমিও বিয়ে করবো। সবাইকে দাওয়াত দিতে পারবো না, কিন্তু ছবি পোস্ট করবো। তখন কি আমার বিয়ের ছবি আপনারা নাসিরের ওয়ালে পোস্ট করবেন? এত খোঁচান কেন?'

প্রসঙ্গত, ২০১৮ সালে সুবাহর একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি নাসিরের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ। সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গিয়েছেন। রীতিমতো চারটি ছবিতে অভিনয়ও করে ফেলেছেন। যদিও কোনোটাই এখনো মুক্তি পায়নি। বর্তমানে তার হাতে বেশ কিছু নাটক ও সিনেমার কাজ রয়েছে।

ভিডিও দেখুন :

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হুমায়রা সুবাহ,নাসির হোসেন,তামিমা,বিয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close