reporterঅনলাইন ডেস্ক
  ২৭ জানুয়ারি, ২০২১

কোহলিদের সঙ্গে খেলবেন সানি লিওন!

পুরুষদের পাশাপাশি নারীদের ক্রিকেট খেলাও বেশ জনপ্রিয় বিশ্বজুড়ে। নারীদের জন্যও অনুষ্ঠিত হয় বিশ্বকাপের আসর। কিন্তু নারীরা পুরুষের সঙ্গে এক হয়ে খেলেছেন এমনটা দেখা যায়নি কখনো।

তাহলে বলিউড অভিনেত্রী সানি লিওন কিসের ইঙ্গিত দিলেন?

তিনি বিরাট কোহলিদের সঙ্গে খেলতে নামার ইচ্ছে প্রকাশ করেছেন বলে খবর ছেপেছে ডিজিটাল আনন্দবাজার। ব্যাগ গুছিয়ে নেয়ারও ইঙ্গিত দেন তিনি। সামনেই ভারতের মাটিতে ইংল্যান্ড সিরিজ। সেখানেই কোনো রহস্য নিয়ে হাজির হবেন নাকি সানি?

আরও পড়ুন : ‘সাহস থাকলে আমাদের ঘরে ঢুকে ধর্ষণ করে দেখাক

সম্প্রতি তার একটি পোস্ট ঘিরে এ আলোচনা। প্রাক্তন পর্ন স্টার ও বর্তমান বলিউড অভিনেত্রী সানির সেই পোস্টের ক্যাপশনে লেখা, ‘ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার জন্য ব্যাগ গোছাই নাকি তা হলে?’ নিচে হ্যাশট্যাগে লেখা, ‘ইন্ডিয়ান ক্রিকেট টিম’।

পোস্ট করা ভিডিওটি দেখতেই বোঝা গেল মশকরা করলেন সানি লিওন। ভিডিওতে দেখা গেল ব্যাট হাতে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। পেছনে তার ছোট ছেলে উইকেট নিয়ে নাড়াচাড়া করতে ব্যস্ত। সামনে থেকে ছুটে এল বল। প্রবল দাপটে একেবারে ছক্কা হাঁকিয়ে দিলেন সানি।

আরও পড়ুন : বোলিং র‍্যাংকিংয়ে সেরা দশে মিরাজ-মুস্তাফিজ

ক্যামেরা ঘুরতেই দেখা গেল বল বেশ খানিকটা দূরে গিয়ে পড়েছে। খোদ ‘বোলার’ বল পাকড়াও করতে ছুটলেন সেদিকে। নিজেকে ক্রিকেটার হিসেবে বেশ ভালোই যোগ্য মনে করেন তিনি। তাই মজা করে এই ক্যাপশন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিরাট কোহলি,সানি লিওন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close