অনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি, ২০২১

‘স্ফুলিঙ্গ’-এ উম্মাতাল পরীমনি (ভিডিও)

নন্দিত অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ নির্মাণ করেছেন বিশেষ চলচ্চিত্র ‘স্ফুলিঙ্গ’। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নির্মাণাধীন ছবিটি মুক্তি পাবে আগামী মার্চে। এরই মধ্যে শুরু হয়েছে ছবির প্রচারণা। তারই ধারাবাহিকতায় এবার প্রকাশ হলো ছবিটির ফার্স্টলুক।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত ৫০ সেকেন্ডের এই ভিডিওতে দেখা গেছে, ছবির কেন্দ্রীয় চরিত্র দিবা অর্থাৎ পরীমনিকে। একটি কনসার্টের দর্শক সারিতে দাঁড়িয়ে গানের তালে তিনি নাচ করছেন।

তৌকীর আহমেদ জানান, ‘স্ফুলিঙ্গ’ মূলত গানের, প্রতিবাদের ছবি। স্ফুলিঙ্গ মুক্তিযুদ্ধের। সকলের মনের ভেতরেই আছে এই স্ফুলিঙ্গ। আগামী মার্চে ছবিটি মুক্তি পাবে।

জানা গেছে, ছবিটি একটি ব্যান্ডদলকে নিয়ে নির্মিত হয়েছে। সদ্য প্রকাশিত ফার্স্টলুকেও তেমনটাই দেখা গেছে। মূলত, বঙ্গবন্ধুর আদর্শের ও চেতনার সঙ্গে তারুণ্যের একটি মেলবন্ধন পাওয়া যাবে ছবিতে।

এর আগে, মাত্র ২৩ দিনেই ছবির শুটিং সম্পন্ন হয়। গত বছরের ১১ ডিসেম্বর থেকে রাজেন্দ্রপুরের নক্ষত্রবাড়ি রিসোর্টে শুরু হয় এর শুটিং।

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পরীমনি, শ্যামল মাওলা, জাকিয়া বারী মম ও রওনক হাসান। আরও আছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুর মতো শিল্পীরা। ছবির সংগীত পরিচালনার করছেন পিন্টু ঘোষ। আর প্রযোজনায় আছে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন।

ভিডিও দেখুন :

‘স্ফুলিঙ্গ’,পরীমনি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close