reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০২১

নতুন খবর দিলেন বুবলী

অন্তরালের বুবলী আলোতে এসেছেন দীর্ঘদিন পর। শীতনিদ্রায় চলে যাওয়ার মতোই ছিল বুবলীর অন্তর্ধান। যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। পড়েছিলেন লকডাউনের কবলে। এরমধ্যেই দেশে নানা রকম গুঞ্জন শুরু হয়। এসব গুঞ্জনের মাঝেই বুবলী দেশে ফেরেন এবং গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন। সম্প্রতি ফটোশুট করে নতুন কিছু ছবি শেয়ার করে ভক্তদের চমকে দেন বুবলী। রূপ তো কমেনি বরং এসেছে চেকনাই।

আলোচিত ছবিগুলোর চলমান চিত্র নিয়ে বুবলী এবার ভিডিও শেয়ারিং প্ল্যাটফরমে নামলেন। ইউটিউব চ্যানেল খুললেন শবনম ইয়াসমিন বুবলী। চ্যানেলের নাম রেখেছেন 'বুবলী।'

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ইউটিউবে চ্যানেল খোলার কথা জানান।

চ্যানেলে গিয়ে দেখা যায়, প্রথম ভিডিও হিসেবে ৪৫ সেকেন্ডের আলোচিত ওই ফটোশুটের ভিডিও দিয়েছেন। এখন পর্যন্ত নতুন আর কোনো ভিডিও পাওয়া যায়নি।

এ বিষয়ে বুবলী বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমের সকল প্ল্যাটফরমে বছরের শুরু থেকে সক্রিয় হয়েছি। এখন কোনো মাধ্যমেই পিছিয়ে থাকার সুযোগ নেই। আর এজন্যই ইউটিউবে চ্যানেল খুলেছি। আমার কাজের চলমান ও টুকরো ঘটনাবলীর চিত্র ভক্তদের সঙ্গে শেয়ার করার জন্যই এই উদ্যোগ নিয়েছি।

এদিকে বুবলীর নানা গুঞ্জনের মধ্যে মা খবরটি ছিল বেশ মুখরোচক। এ প্রসঙ্গে বুবলী বলেছিলেন, 'ব্যক্তিগত কোনো কিছু আমি কখনোই রিভিল করি না। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে আমি রিসপেক্ট করি। আর থাক না কিছু বিষয় ব্যক্তিগত। ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা না-ও থাকতে পারে। তবে কথা দিচ্ছি, সঠিক সময়ে সব জানবেন তারা। আমি অবশ্যই জানাব। কিন্তু এই জিনিসগুলো খুবই স্পর্শকাতর। দর্শকদের বলব আমার কাছ থেকে না জানা পর্যন্ত এসবে কান না দিতে।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বুবলী,অভিনেত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close