বিনোদন প্রতিবেদক

  ২১ জানুয়ারি, ২০২১

স্বাধীনতার মাসে মমর আগামীকাল

আগামী মার্চে মুক্তি পেতে যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম অভিনীত সিনেমা ‘আগামীকাল’। সিনেমাটির প্রযোজক টুটুল চৌধুরী গতকাল এমনটাই জানিয়েছেন।

তিনি বলেন, আমরা চেষ্টা করছি আগামী স্বাধীনতা দিবসকে কেন্দ্র করেই সিনেমাটি মুক্তি দেওয়ার। তার জন্য সিনেমাটি মুক্তির যাবতীয় প্রস্তুতি গ্রহণ করছি। আগামীকাল সিনেমায় মম অভিনয় করেছেন রূপা চরিত্র।

এ প্রসঙ্গে মম বলেন, সিনেমার গল্প এবং আমার চরিত্র আমার কাছে এককথায় খুবই ভালো লেগেছে। অঞ্জন আইচ দাদার নির্দেশনায় এর আগে নাটকে অভিনয় করেছি। যে কারণে তার সম্পর্কে আমি অবগত। তিনি চেষ্টা করেছেন গল্পটা যথাযথভাবে ফুটিয়ে তুলতে। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। বাকিটুকু সিনেমাটি মুক্তি পেলে দর্শকই ভালো বলতে পারবেন। তবে আমি সত্যিই সিনেমাটি নিয়ে আশাবাদী। দর্শকের কাছে অনুরোধ থাকবে, সিনেমাটি মুক্তি পেলে তারা যেন করোনায় নিজেদের সতর্ক রেখে, সচেতন থেকে হলে গিয়ে সিনেমাটি উপভোগ করেন।

এদিকে সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন টুটুল চৌধুরী। তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয়ের জন্য জাকিয়া বারী মম প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। দীর্ঘ ১৩ বছর পর তৌকীর আহমেদের পরিচালনায় মম আবারও একটি সিনেমায় অভিনয় করেছেন, যার নাম ‘স্ফুলিঙ্গ’।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আগামীকাল,স্বাধীনতার মাস,বিনোদন,জাকিয়া বারী মম,সিনেমা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close