reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জানুয়ারি, ২০২১

এবার সৎ বাবাকে নিয়ে কটূক্তি করে আলোচনায় শ্রাবন্তীর ছেলে

কদিন আগেই প্রেমিকার ছবি পোস্ট করে আলোচনায় এসেছিলেন নায়িকা শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। আবারও নতুন করে শোরগোল ফেলে দিলেন তিনি। সৎ বাবাকে ইঙ্গিত করে মন্তব্য করেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার খোরাক হয়েছেন তিনি।

সম্প্রতি শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে সংসার ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছে। তাদের সম্পর্কটা এতোটাই খারাপ হয়েছে যে, একে অপরকে সামাজিক মাধ্যমগুলোতে আনফলো করে রেখেছেন। এবার সৎ বাবার ওপর ক্ষোভ ঝাড়লেন অভিমন্যু চট্টোপাধ্যায়। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, পৃথিবীতে এমন কিছু মাথামোটা বডিবিল্ডার রয়েছেন, যাদের দেহের পরিধি এতোটাই বাড়িয়ে ফেলেন যে, মগজের জন্য আর কিছু বেঁচে থাকে না। বাস্তব জীবনে তারা ভদ্রভাবে কথাই বলতে পারেন না। কারণ, তাদের সেই শিক্ষা নেই।

বলে রাখা ভালো শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান সিং একজন বডিবিল্ডার। সম্প্রতি তিনি নিজে একটি জিমের মালিকও হয়েছে।

আরও পড়ুন : শত শত পর্বের নায়িকা তিনি...

শুধু তাই নয় সামাজিক মাধ্যমে নিজের সুঠাম দেহের ছবি প্রায়শই পোস্ট করেন তিনি। সোমবার তেমন একটি ছবি দেওয়ার পর তাকে ঘায়েল করতে অভিমন্যু এমন তিক্তবাক্য বলেছেন বলে দাবি অনেকের।

উল্লেখ্য, কলকাতার চলচ্চিত্র নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদের ভালোবাসার সংসার আলো করে জন্ম ছেলে অভিমন্যুর। তবে সেই সংসারে সুখ ছিল না বেশিদিন। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর। সেবছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। এরপর বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়েও। ২০১৯-এর শুরু থেকেই রোশান-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। এরপর চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে নেন দু’জনেই। এবার এই সংসারেও ভাঙনের সুর।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রাবন্তী,রোশান সিং,অভিমন্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close