বিনোদন প্রতিবেদক

  ১৪ জানুয়ারি, ২০২১

শত শত পর্বের নায়িকা তিনি...

সালহা খানম নাদিয়া, দর্শকের কাছে প্রিয় এক অভিনেত্রীর নাম। ভিন্ন ধরনের গল্প নিয়ে নাটক নির্মাণের ক্ষেত্রে পরিচালকদের আগ্রহও বাড়ছে তার প্রতি। যে কারণে এ সময়েই শুধু নয়, বেশ কয়েক বছর ধরে নাদিয়া অভিনয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এরই মধ্যে আরটিভিতে প্রচারিত হলো নাদিয়া অভিনীত এই সময়ের অন্যতম দর্শকপ্রিয় ধারাবাহিক ‘চিটিং মাস্টার’-এর ৪০০শ তম পর্ব। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সঞ্জিত সরকার।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া বলেন, চিটিং মাস্টার ধারাবাহিকটির ৪০০শ তম পর্ব প্রচার এরই মধ্যে হয়ে গেল। এজন্য এই নাটকের পুরো ইউনিটের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। আরটিভি কর্তৃপক্ষের প্রতি আন্তরিক ধন্যবাদ যে, তারা দর্শকপ্রিয়তা বিবেচনা করে ধারাবাহিকটি মাঝপথে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিলেও পরে আবারও পর্ব বাড়ানোর সিদ্ধান্ত নেন। এই নাটকে অভিনয়ের জন্য আমি পরপর দ ‘বছর শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে পুরস্কৃত হয়েছি। আরটিভি স্টার অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছি। আমি এজন্য পুরো টিমের প্রতি ভীষণ খুশি। অবশ্যই ধন্যবাদ, কৃতজ্ঞতা সঞ্জিত দাদার প্রতি। কারণ তিনি এই নাটকের প্রত্যেক চরিত্রের যথেষ্ট গুরুত্ব দিয়ে চরিত্র রচনা করে তা যথাযথভাবে তুলে ধরার চেষ্টা করেছেন।

এদিকে সালহা খানম নাদিয়া গতকাল শেষ করেছেন মাহমুদুর রহমান হিমির নির্দেশনায় ‘হাউস নং নাইনটি সিক্স’ নাটকের কাজ। এতে তিনি ইরফান সাজ্জাদের বিপরীতে অভিনয় করেছেন। গত ৩ জানুয়ারি এটিএন বাংলায় প্রচার শুরু হয়েছে ধারাবাহিক ‘পরিবার’। এটি পরিচালনা করেছেন রাশেদা আক্তার লাজুক। এতে নাদিয়ার বিপরীতে অভিনয় করেছেন ‘গহীন বালুচর’ খ্যাত অভিনেতা তানভীর।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নায়িকা,বিনোদন,সালহা খানম নাদিয়া,নাটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close