অনলাইন ডেস্ক
  ১০ জানুয়ারি, ২০২১

রাখির বিছানা গোছালেন সালমান!

বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত ভারতের জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’। চলছে এ শোর ১৪তম মৌসুম। আর কে না জানে এই শোর ‘উইকেন্ড বা বার’ পর্ব সব সময়ই ভক্তদের জন্য নতুন কিছু নিয়ে আসে। সালমানের উপস্থিতিতে এই পর্বে উত্তেজনার পারদ তুঙ্গে ওঠে। এবারও ব্যতিক্রম হতে যাচ্ছে না।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, এবার বিগ বসের ঘরে প্রত্যেক প্রতিযোগীকে সালমান খান গুরুত্বপূর্ণ শিক্ষা দেবেন। এই সপ্তাহে ঘরের ক্যাপ্টেন রাখি সায়ন্ত। সেই হিসেবে নিক্কি তামবলিকে রাখি বলেছিলেন, তার বিছানা পরিষ্কার বা গুছিয়ে দিতে। কিন্তু নিক্কি সরাসরি তা প্রত্যাখ্যান করে দেন।

যা হোক, এই ঘটনার কথা এজাজ খানের কাছে জানতে চান সালমান খান। তখন এজাজ জানান, রাখির বিছানা পরিষ্কার করতে অস্বীকৃতি জানিয়েছেন নিক্কি। এর পরেই সরাসরি ঘরে ঢুকে যান সালমান। এ সময় মুখে মাস্ক ও হাতে গ্লাভস পরা ছিল সুপারস্টারের। ঘরে ঢুকেই রাখির বিছানা গোছাতে শুরু করে দেন। যখন প্রতিযোগীরা তাকে তা করতে মানা করেন, তখন সালমান বলেন, ‘আরে কেন নয়?’ পরে রাখিকে সালমান জিজ্ঞেস করেন, ‘রাখি, ঠিকমতো পরিষ্কার হয়েছে তো?’ সঙ্গে সঙ্গে রাখি ক্ষমা প্রার্থনা করেন।

এরপর প্রত্যেক প্রতিযোগীকে সালমান খান বলেন, ‘কোনো কাজই ছোট নয়।’ এরপর তিনি চলে যান।

বিগ বসের গত মৌসুমেও সালমান খান ঘরে ঢুকে পরিষ্কার করেছিলেন, কারণ প্রতিযোগীরা ঘর পরিচ্ছন্ন রাখতে ব্যর্থ হয়েছিলেন।

পিডিএসও/ জিজাক

সালমান,রাখি সায়ন্ত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়