reporterঅনলাইন ডেস্ক
  ০৫ আগস্ট, ২০২০

ইউরোপ থেকে ফিরে বদলে গিয়েছিলেন সুশান্ত, কিন্তু কেন?

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করার পর থেকে এক এক করে প্রকাশ্যে আসতে শুরু করেছে তার সম্পর্কে জানা-অজানা নানা তথ্য। আত্মহত্যা নয়, খুন করা হয়েছে সুশান্তকে এমনটাই দাবি তার পরিবারের সদস্য ও ভক্তদের একাংশের। যার জন্য দায়ী করা হচ্ছে প্রেমিকা রিয়া চক্রবর্তীকে।

রিয়া নাকি সুশান্তকে মানসিকভাবে অত্যাচার করতেন। একইসঙ্গে প্রয়াত এই বলিউড তারকার ওপর তিনি কালো জাদু করেছেন বলে শোনা যাচ্ছে। এছাড়াও সুশান্তর ব্যাংক অ্যাকাউন্ট থেকে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

এসবের মধ্যে সুশান্তকে নিয়ে নতুন এক মন্তব্য করেছেন তার সাবেক ম্যানেজার অঙ্কিত আচার্য। তার মতে, প্রেমিকা রিয়া চক্রবর্তীকে সঙ্গে নিয়ে ইউরোপ ট্যুর থেকে ফেরার পর সুশান্ত অনেকটাই বদলে গিয়েছিলেন।

অঙ্কিত জানান, ২০১৭ সালের জুলাই থেকে ২০১৯ সালের জুলাই পর্যন্ত সুশান্তের ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন তিনি। তার মতে, ২০১৯ সালের জানুয়ারিতে পর্যন্ত বলিউডের এই অভিনেতার ব্যাংক অ্যাকাউন্টে ৩০ কোটি রুপি ছিলো।

অঙ্কিত আরও জানান, প্রেমিকা রিয়া চক্রবর্তীকে নিয়ে ইউরোপ ট্যুরে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। সেখান থেকে ফেরার পর অনেকটাই পাল্টে গিয়েছিলেন তিনি। তার চোখের নিচে অনেক ডার্ক সার্কেলও পড়ে গিয়েছিলো। ট্যুর থেকে ফিরে রিয়া একটি পূজা করেছিলেন। যা আমাদের পূজাগুলোর থেকে একেবারে ভিন্ন ছিলো। কেননা সেই পূজায় কোন ঈশ্বরের মুর্তি ছিলো না।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। মুম্বাই ও বিহার পুলিশ এতোদিন সুশান্তের মৃত্যুর তদন্ত করলেও আজ (৫ আগস্ট) সেটি তুলে দেয়া হয়েছে সিবিআই-এর হাতে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুশান্ত সিং রাজপুত,আত্মহত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close