reporterঅনলাইন ডেস্ক
  ০৭ জুলাই, ২০২০

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র রেকর্ড

সুশান্ত সিং রাজপুতের অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’ রেকর্ড গড়লো। পেছনে ফেলে দিয়েছে হলিউডের জনপ্রিয় ছবি ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’কে। সোমবার সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র ট্রেলার প্রকাশ করা হয়েছে ফক্স স্টারের ইউটিউব চ্যানেলে। মাত্র ২৪ ঘণ্টায় ট্রেলারটি দেখা হয়েছে ৪৮ লাখ বারের বেশি। বর্তমানে এর ভিউ প্রায় তিন কোটি। যেখানে একদিনে মার্ভেল স্টুডিওস প্রযোজিত ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-এর ভিউ হয়েছিলে ৩৬ লাখ।

ট্রেলারে সুশান্তের প্রাণোচ্ছ্বল, হাসিখুশি মুখ দেখে অজান্তেই ভিজেছে ভক্তদের চোখের কোণ। “কেন এত তাড়াতাড়ি চলে গেলে, তোমার তো আরও অনেক ছবি উপহার দেওয়ার ছিল সুশান্ত?” এমনটাই মন্তব্য করেছেন অনেকে।

সাধারণ দর্শকের পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রির তারকারাও সুশান্তের শেষ অভিনীত ছবিটির প্রশংসা করেছেন। নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতেও প্রয়াত এই অভিনেতার ‘দিল বেচারা’র ট্রেলার শেয়ার করেছেন তারা।

ট্রেলার দেখে আবেগঘন পোস্ট করেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা কৃতি শ্যানন, অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, অভিনেতা কার্তিক আরিয়ান, নওয়াজুদ্দিন সিদ্দিকি, আনুশকা শর্মা, মনোজ বাজপেয়ী, সুস্মিতা সেনসহ আরও অনেকেই। সুশান্তের উপস্থিতি যে তাদের মনে আজীবন উজ্জ্বল নক্ষত্রের মতোই থাকবে, সেকথাও জানিয়েছেন তারা।

লেখক জন গ্রিনের উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘দিল বেচারা’। গত ৮ মে মুক্তি পাওয়ার কথা ছিলো ছবিটির। কিন্তু করোনাভাইরাসের কারণে লকডাউন থাকার কারণে প্রেক্ষাগুলো বন্ধ রাখায় পিছিয়ে যায় এর মুক্তি।

‘দিল বেচারা’র মধ্য দিয়ে কাস্টিং ডিরেক্টর থেকে ফিল্ম ডিরেক্টর হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন মুকেশ ছাবরা। এক সাক্ষাৎকারে মুকেশ বলেছিলেন- ছবিটির চিত্রনাট্য না পরেই এতে অভিনয়ের জন্য সম্মতি জানিয়ে দিয়েছিলেন সুশান্ত। আগামী ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ছবিটি।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুশান্ত সিং রাজপুত,শেষ ছবি,দিল বেচারা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close