বিনোদন প্রতিবেদক

  ০৩ নভেম্বর, ২০১৯

প্রিয়দর্শিনী মৌসুমীর জন্মদিন

অভিনেত্রী মৌসুমী

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমীর জন্মদিন আজ। এবারের জন্মদিনটি নিজের পরিবারের সঙ্গে একান্তেই কাটবে বলে জানান মৌসুমী। সকালবেলার কিছুটা সময় এতিমদের সঙ্গে কাটাবেন। বাকিটা সময় পরিবারের সঙ্গে।

জন্মদিন প্রসঙ্গে মৌসুমী বলেন, দেখতে দেখতে জীবনের অনেকটা সময় পেরিয়ে গেছে। আল্লাহর কাছে অশেষ কৃতজ্ঞতা যে, তিনি আমাকে সুন্দর জীবন দিয়েছেন। সুন্দর একটি পরিবারে জন্ম নিয়েছি। স্বামী-সন্তান নিয়ে বেশ সুখে আছি। জীবনচলার পথে প্রতিটি মুহূর্তে বাবা-মাকে অনুভব করি। এবারের জন্মদিনে আম্মা পাশে নেই, আম্মাকে খুব মিস করব। স্বামী ওমর সানী, দুই সন্তান ফারদিন-ফাইজাকে নিয়ে এবারের জন্মদিন একেবারেই একান্তে কাটাব। সবার কাছে দোয়া চাই, যেন আল্লাহ আমাকে, আমাদের সবাইকে ভালো রাখেন, সুস্থ রাখেন।

স্বামী ওমর সানীর সঙ্গে মৌসুমী

এদিকে গেল ২৫ অক্টোবর শিল্পী সমিতির নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হন মৌসুমী। খলঅভিনেতা মিশা সওদাগরের কাছে পরাজিত হন। নির্বাচন প্রসঙ্গে মৌসুমী বলেন, আমাকে ঘিরে ভক্ত দর্শকের প্রত্যাশা পূরণ হয়নি। আমার জন্য তারা কষ্ট পেয়েছেন। তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা যে, তারা তাদের ভালোবাসা নিয়ে আমার পাশে ছিলেন। জীবনের বাকিটা সময় সবার এই ভালোবাসা নিয়েই বেঁচে থাকতে চাই।

নির্বাচনী প্রচারণার সময় মৌসুমী ‘অর্জন ৭১’ সিনেমার শুটিং করছিলেন। তবে আবার কবে এই সিনেমার কাজ শুরু করবেন তার চূড়ান্ত শিডিউল এখনো দেননি। এ ছাড়া আফতাব বিন তমিজের নির্দেশনায় তার নতুন একটি বিজ্ঞাপনেও কাজ করার কথা রয়েছে। প্রয়াত নায়ক সালমান শাহের সঙ্গে সোহানুর রহমান সোহানের পরিচালনায় ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় রেশমী চরিত্রে অভিনয় করে বাংলাদেশের সিনেমাপ্রেমী দর্শকের মনে ঠাঁই করে নিয়েছিলেন। সেই থেকে আজ অবধি মৌসুমী তার অভিনয় দিয়ে দর্শক-হৃদয়ের মন জয় করে চলেছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জন্মদিন,প্রিয়দর্শিনী,মৌসুমী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close