ঢাবি প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০২৩

ঢাবি থেকে বহিষ্কার প্রলয় গ্যাংয়ের দুই সদস্য

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাধ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জোবায়ের ইবনে হুমায়ুনকে মারধরের মামলায় কারাগারে থাকা ক্যাম্পাসভিত্তিক প্রলয় গ্যাংয়ের দুই সদস্য সাকিব ফেরদৌস ও নাইমুর রহমান দুর্জয়কে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বহিষ্কৃতরা হলো কবি জসিম উদ্দিন হলের আবাসিক এবং নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নাইমুর রহমান দুর্জয় এবং স্যার এ এফ রহমান হলের আবাসিক ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী সাকিব ফেরদৌস। দুজনেই বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুণ্ন, অসদাচরণ ও শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে এই দুজন শিক্ষার্থীকে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সাময়িকভাবে বহিষ্কারের অনুমোদন দেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান মঙ্গলবার (২৮ মার্চ) সাময়িক বহিষ্কারপত্রে অনুমোদন দিয়েছেন। সাময়িকভাবে বহিষ্কৃত শিক্ষার্থীদের ‘ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না’ মর্মে পত্রপ্রাপ্তির ৭ কার্যদিবসের মধ্যে লিখিত জবাব দিতে বলা হয়েছে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রলয় গ্যাং,ঢাবি,বহিষ্কার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close