নিজস্ব প্রতিবেদক, ঢাকা

  ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত, আহত আরেক

বাসের ধাক্কায় নিহত ওমর ফারুক পলক (২৪)। ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে মোটরসাইকেলে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে বাসের ধাক্কায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে, আহত হয়েছেন অপরজন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীর কাজলা ভাঙা প্রেস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বাসা থেকে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে আশিয়ান সিটি পরিবহনের একটি বাস ধাক্কা দিলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এই হতাহতের ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য জানিয়েছেন।

দুর্ঘটনায় মো. ওমর ফারুক পলক (২৪) নামে এক ছাত্র নিহত ও জুয়েল রানা (২২) নামে অপরজন নিহত হন। তারা দুজনই মুগদার ইসলামিক ইউনিভার্সিটির বিবিএ বিভাগের শিক্ষার্থী। এর মধ্যে পলক চট্টগ্রামের মিরসরাই উপজেলার মমিনুল হকের ছেলের বলে জানা গেছে।

গতকাল সকালে দুর্ঘটনায় পড়া শিক্ষার্থীদের ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ১০টার দিকে পলককে মৃত ঘোষণা করেন। এ ছাড়া আহত জুয়েল রানা হাসপাতালে ভর্তি আছেন। তার পা ভেঙে গেছে।

হাসপাতালে আসা পলকের এক স্বজন জানান, দুর্ঘটনায় পড়া দুজন একই সেমিস্টারে পড়ত। ভার্সিটিতে যাওয়ার জন্য সকালে জুরাইন থেকে মোটরসাইকেল নিয়ে বেরিয়েছিলেন তারা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যাত্রাবাড়ী,বিশ্ববিদ্যালয় ছাত্র,মো. ওমর ফারুক পলক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close