গবি প্রতিনিধি :

  ২৯ জানুয়ারি, ২০২৩

গবির ভেটেরিনারিতে ইন্টার্ণ ডাক্তারদের মাঝে কিটবক্স বিতরণ

ছবি : প্রতিদিনের সংবাদ।

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের ৫ম ব্যাচের ইন্টার্ণ ডাক্তারদের মাঝে কিটবক্স বিতরণ সম্পন্ন হয়েছে। রবিবার (২৯ জানুয়ারি) দুপুরে অ্যাকাডেমিক ভবনের ২য় তলার বি-ব্লকের ২০৪নং রুমে এ কার্যক্রম সম্পন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন অনুষদের ডীন প্রফেসর ড. মো. জহিরুল ইসলাম খান, এনিমেল প্রোডাকশন বিভাগের প্রধান ডা. আব্দুর রহমান, অনুষদের শিক্ষক ডা. রোকেয়া আহমেদ, ডা. সজিবুল হাসান, ডা. মো. রুকুনুজ্জামান, ডা. কাজী আল নোমান এবং ডা. মেহেদী প্রমুখ।

এ সময় অনুষদের ডীন ড. মো. জহিরুল ইসলাম খান বলেন, "আপনারা ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের মতো একটি চ্যালেঞ্জিং সাবজেক্টের শিক্ষার্থী। এ অনুষদে পড়াশোনা করেন বিধায় বিভিন্ন দেশে যাবেন এবং বিভিন্ন ডিগ্রি আনবেন। আজ আপনাদের মাঝে যে কিটবক্স দেয়া হয়েছে আশা করি এর সঠিক মূল্য দিবেন এবং যথাযথ শিক্ষা গ্রহণ করবেন।"

অনুষদটির শিক্ষার্থী রাতুল জামান বলেন, "আমরা ৫ বছরের অক্লান্ত পরিশ্রম করার পর এই কিটবক্স পেয়েছি। এই কিটবক্সটা শুধু কিটবক্স নয় এটি আমাদের কাছে একটি সম্মাননা। যার মাধ্যমে আমরা দেশকে সেবা প্রদান করতে পারি।"

উল্লেখ্য, অনুষদটির ৫ম ব্যাচের ৩৯ জন ইন্টার্ণ ডাক্তারকে এই কিটবক্স দেয়া হয়। অনুষদ হতে প্রথমবারের মতো এই ব্যাচ বিদেশে ইন্টার্ণ করার সুযোগ পাচ্ছে। এখান থেকে বড় সংখ্যক শিক্ষার্থী নেপালে তাদের ইন্টার্নিশিপ সম্পন্ন করবেন। এ ছাড়াও দেশের প্রাণিসম্পদ সেক্টরের উচ্চতর স্থানে শিক্ষার্থীদের ইন্টার্ণ সম্পন্ন হয়।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গবি,ভেটেরিনারি,ইন্টার্ণ ডাক্তার,কিটবক্স বিতরণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close