পাবিপ্রবি প্রতিনিধি :

  ২৮ জানুয়ারি, ২০২৩

পাবিপ্রবির অগ্রগতির প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী : ড. হাফিজা খাতুন

ছবি : প্রতিদিনের সংবাদ।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে পাবলিক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পরিষদের স্ট্যান্ডিং কমিটির সভার উল্লেখ করে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) উপাচার্য ড. হাফিজা খাতুন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী পাবিপ্রবির শিক্ষার সুষ্ঠু পরিবেশ, গবেষণা, শিক্ষার মান উন্নয়নসহ সামগ্রিক অগ্রগতিতে উচ্ছ্বসিত হয়ে প্রশংসা করেছেন। এটা আমাদের সামনে পথ চলার জন্য বড় অনুপ্রেরণা। আমরা সবাইকে নিয়ে বিশ্ববিদ্যালয়েকে উচ্চস্তরে পৌঁছে দেব।

শনিবার (২৮ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের গ্যালারী-২ তে আয়োজিত "বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং এবং নিউরোইমেজিং-এর বর্তমান দৃষ্টিকোণ ও সম্ভাবনা" বিষয়ক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে বিভাগের সেমিনার কক্ষে দুই দিনব্যাপী আয়োজিত আইটি ফেয়ারের উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, বর্তমান বিশ্ব ব্যবস্থার জন্য বিশ্ববিদ্যালয়ের আইটি ফেয়ার খুবই গুরুত্বপূর্ণ। এতে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করছেন। এর মাধ্যমে ছাত্র-ছাত্রীদের সৃজনশীলতা বৃদ্ধি পাবে। আমরা নতুন নতুন গবেষক পাবো। তাদের হাত ধরে এগিয়ে যাবে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

অনুষ্ঠানে এ ছাড়াও বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোস্তফা কামাল খান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ উদ্দিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সটি অব বাংলাদেশের সাবেক উপাচার্য হযরত আলী, সেমিনার বক্তা অস্ট্রেলিয়ার সিডনি বিশ্ববিদ্যালয়ের মেডিসিন এন্ড হেলথ ফ্যাকাল্টির শিক্ষক তনিমা এস আলী, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন , রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম, প্রক্টর মো. কামাল হোসেন, বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ড. হাফিজা খাতুন,প্রধানমন্ত্রী,পাবিপ্রবি,অগ্রগতির প্রশংসা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close