বরিশাল প্রতিনিধি

  ২৫ জানুয়ারি, ২০২৩

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৪

ছবি : প্রতিদিনের সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা দাবিদার মহিউদ্দিন আহমেদ সিফাতকে হলে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ৪ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সিফাত বাদী হয়ে ৭ জনের নামে এবং আরও ৮ জনকে অজ্ঞাত আসামি করে বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে এ মামলা করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঞা জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে আলীম সালেহী, রিয়াজ উদ্দিন মোল্লা, শামীম সিকদার ও শেখ রেফাত মাহমুদকে আটক করে বন্দর থানা পুলিশ।

বাকি আসামিদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। কী কারণে এ ঘটনা ঘটেছে এ বিষয়ে আমরা জিজ্ঞাসাবাদ করছি। আশা করছি মূল ঘটনা দ্রুতই বেরিয়ে আসবে।’ বুধবার ভোর সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের ৪০১৮ নম্বার রুমে হেলমেট পরিহিত একদল যুবক মহিউদ্দিন আহমেদ সিফাতের ওপর হামলা করে, সিফাত গণিত বিভাগের ছাত্র। এ সময় তাকে বাঁচাতে গিয়ে জিএম ফাহাদ ও একে জিহাদ নামের দুই শিক্ষার্থী আহত হয়। তারা সবাই বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের আবাসিক শিক্ষার্থী। আর হামলাকারী হিসেবে যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তারাও বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রলীগের সংগঠক। হামলার শিকার ও হামলায় অভিযুক্ত সকলেই বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর অনুসারী বলে কথা-বার্তা শোনা গেছে ক্যাম্পাসে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বরিশাল বিশ্ববিদ্যালয়,ছাত্রলীগ নেতা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close