reporterঅনলাইন ডেস্ক
  ২১ জানুয়ারি, ২০২৩

ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি সোহান, সম্পাদক সুইট

ছবি : সংগৃহীত।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইমানুল সোহানকে সভাপতি এবং ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ সেশনের মোখলেসুর রহমান সুইটকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় সংগঠনটির ১৭তম কাউন্সিলে সকলের সম্মতিক্রমে এ কমিটি গঠিত হয়। নবগঠিত কমিটিকে শপথ পাঠ করান সংগঠনটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু।

১৯ সদস্যবিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহসভাপতি মাহমুদুল হাসান, সহকারী সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, উদয় দেবনাথ, সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান আনাস, কোষাধ্যক্ষ নূর আলম, দপ্তর সম্পাদক আহসান হাবীব রানা, শিক্ষা ও গবেষণা সম্পাদক আহমাদ গালিব।

এ ছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজিদুল ইসলাম উজ্জ্বল, সাংস্কৃতিক সম্পাদক সুমন শেখ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সাদীয়া মাহমুদ মীম, সমাজকল্যাণ সম্পাদক ইমতিয়াজ চৌধুরী ইমন, ক্রীড়া সম্পাদক আসিফুর রহমান। কার্য নির্বাহী সদস্য হিসেবে আছেন, জি কে সাদিক, আজিজুল হক পিয়াস, মনির হোসেন ও মামুন হাবিব।

সংগঠনটির নব-নির্বাচিত সভাপতি ইমানুল সোহান বলেন, শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনসহ ক্যাম্পাসের অনিয়মের বিরুদ্ধে এ কমিটি সোচ্চার ভূমিকা পালন করবে। ক্যাম্পাসে সাংস্কৃতিক গণজাগরণ ও মুক্ত বুদ্ধির চর্চা গতিশীলতা করাই আমাদের লক্ষ্য হবে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইবি ছাত্র ইউনিয়ন,সভাপতি সোহান,সম্পাদক সুইট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close