ইবি প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০২৩

ছাদ থেকে পড়ে আহত ইবি শিক্ষার্থী 

ছবি : প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন এলাকায় বি এম এস ছাত্রাবাসের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। আহত শিক্ষার্থী ফাহিম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই ভবনের পাঁচতলা থেকে পড়ে তিনি আহত হন।

আহত অবস্থায় বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থা অবনতি হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই শিক্ষার্থীকে ঢাকা পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

হাসপাতালে থাকা সহপাঠী সূত্রে জানা গেছে, ফাহিম বিকেলে একা একা ছাদে অবস্থান করছিলেন। এ সময় তার কানে হেডফোন দেখা যায়। পরে অসাবধানতাবশত ছাদ থেকে পড়ে যান। কয়েক সেকেন্ড সজ্ঞান থাকলে তার পরিচিত মেসে অবস্থান করা ভাইদের কাছে ফোন দিয়ে দুর্ঘটনার কথা বলেন। পরে ওই ছাত্রাবাসের দারোয়ান এবং মেসে থাকা অন্যান্যরা তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়। ছাদ থেকে সরাসরি একটি গাছের ডালে পড়লে তার বাম পাশে পাঁজরের দুটি হাড় ভেঙে যায় এবং গভীর ক্ষত সৃষ্টি হয়। তার বাসা কিশোরগঞ্জ জেলায়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছাদ থেকে পড়ে,আহত ইবি শিক্ষার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close