জবি প্রতিনিধি

  ২২ ডিসেম্বর, ২০২২

বাংলার গায়েন সিজন-২ প্রথম রানারআপ জবি’র শান্তা

ছবি : প্রতিদিনের সংবাদ

লোকগানের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বাংলার গায়েন সিজন ২’ এর ফার্স্ট রানার আপ হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শান্তা ইসলাম। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের ২০২০-২১ বর্ষের শিক্ষার্থী।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাত ৮ টায় আরটিভিতে অনুষ্ঠানটির গ্রান্ড ফিন্যালে সম্প্রচারিত হয়। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন বাঁধন মোদক। এবারের আয়োজনে যৌথভাবে প্রথম রানার আপ হয়েছেন শান্তা ইসলাম ও সাথী আক্তার। ২য় রানারআপ হয়েছেন সোহেল ভেরো। শান্তার এ সাফল্যে উচ্ছ্বসিত তার শিক্ষক ও সহপাঠীরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শান্তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তার শুভাকাঙ্খীরা।

অনুভূতি ব্যক্ত করে শান্তা ইসলাম বলেন, আমি ধন্যবাদ জানাই বাংলার গায়েন এর পুরো টিমকে, আমি কখনও ভাবিনি, এতো সুন্দর কিছু আমার জন্য অপেক্ষায় ছিল। পুরো জার্নিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আমার সকল বড় ভাই, বোন, আমার সহপাঠীরা সর্বাত্মকভাবে আমাকে উৎসাহ দিয়ে গেছেন, বিশেষ করে আমার নেতা আমার বড় ভাই, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি ভাই প্রতিনিয়ত আমার খোঁজ খবর নিয়েছেন। উল্লেখ্য, অনলাইনে ‘বাংলার গায়েন সিজন ২’র দেশি এবং বিদেশি প্রতিযোগীদের আবেদন জমা হয় ২৭ হাজারের অধিক। সেখান থেকে বাছাইকৃত পাঁচ হাজার প্রতিযোগীর মধ্যে ১৫০জন নিয়ে স্টুডিও অডিশন রাউন্ড শুরু হয়। এরই ধারাবাহিকতায় ছয়জনকে নিয়ে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলার গায়েন সিজন-২
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close