গবি প্রতিনিধি

  ২২ ডিসেম্বর, ২০২২

গণ বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে ব্যতিক্রমী সংবর্ধনা

ছবি : প্রতিদিনের সংবাদ

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) ও গণ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি (জিবিপিএস) এর নবনির্বাচিত কমিটির আইন বিভাগ থেকে নির্বাচিত শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে বরণ করে নিয়েছে আইন বিভাগ। বুধবার (২১ ডিসেম্বর) বিভাগীয় ক্লাসরুমে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নবাগতদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিয়ে বরণ করে নেয় আইন বিভাগ শিক্ষার্থী কল্যাণ তহবিল।

আইন বিভাগ থেকে গবিসাস এর দশম কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে হাসিব মীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সানজিদা জান্নাত পিংকি। জিবিপিএস এর সহ-সভাপতি নির্বাচিত হয়েছে হাসিব মীর, সহ-সভাপতি-২ মো. নাহিদ হাসান, দপ্তর সম্পাদক মো. সাব্বির হোসেন, কার্যনির্বাহী সদস্য মারিয়া আক্তার রিয়া।

আইন বিভাগের সহকারী অধ্যাপক ফারাহ ইকবাল বলেন, আইন বিভাগ থেকে বরাবরই নেতৃত্বে থাকে অনেকেই। সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ আমাদেরই ছাত্র ছিলো। সংগঠনমনা মন-মানসিকতা আইনের শিক্ষার্থীদের সবসময়ই আমরা পেয়ে আসছি। নতুন যারা দায়িত্ব পেলো তারা সততার সাথে নিজ নিজ দায়িত্ব পালন করবে। নিজের সুনামের সাথে সাথে বিভাগের সুনাম বয়ে আনবে। সবার জন্য শুভকামনা।

আইন বিভাগের প্রভাষক মো. আল-আমিন বলেন, সাংবাদিক সমিতিতে আপনারা যারা আছেন তারা বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরবেন। বিশ্ববিদ্যালয়ের সাথে আইন বিভাগকে সুন্দর করে তুলে ধরবেন। ফটোগ্রাফিক সোসাইটিতে যারা আছেন তারা ছবির মাধ্যমে বিভাগকে তুলে ধরবেন।

আইন বিভাগ শিক্ষার্থী কল্যাণ তহবিলের সভাপতি আবু হুরায়রা শোভন বলেন, আমরা অত্যন্ত গর্বিত যে আমাদের বিভাগ থেকে অনেকজন সংগঠনের মূল দায়িত্বে দায়িত্ব পালন করছে। বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে বড় দুটি সংগঠনে আমাদের সহপাঠী, ছোট ভাই বোনেরা দায়িত্ব পালন করছে। তাদের পাশে আমরা সব সময় থাকবো, সবার জন্য শুভকামনা।

গবিসাসের সাধারণ সম্পাদক ও জিবিপিএসের সহ-সভাপতি হাসিব মীর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এমন বিশেষভাবে আয়োজন হবে- এটা একদম অপ্রত্যাশিত ছিলো। আইন বিভাগের সবাই আমাদের খুব ভালোবাসে, আমাদেরকে সহযোগিতা করবেন আপনারা সবাই। সঠিক তথ্য দিয়ে ও সৃজনশীল কাজের উৎসাহ দিয়ে সবাই আমাদের সাহায্য করবেন। আইন বিভাগের নাম যেন সম্মানের জায়গায় রাখতে পারি আমাদের জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র প্রভাষক তৌহিদা সরকার, সহকারী প্রভাষক তৌহিদুল ইসলাম ও আইন বিভাগের সকল শিক্ষার্থী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণ বিশ্ববিদ্যালয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close