reporterঅনলাইন ডেস্ক
  ২১ ডিসেম্বর, ২০২২

ঢাবিতে আন্তঃহল জুডো ও কারাতে প্রতিযোগিতা 

ঢাকা বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী সপ্তম আন্তঃহল জুডো ও ষষ্ঠ আন্তঃহল কারাতে প্রতিযোগিতার উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্য দেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী সপ্তম আন্তঃহল জুডো ও ষষ্ঠ আন্তঃহল কারাতে প্রতিযোগিতা বুধবার (২১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় জুডো ও কারাতে কমিটির সভাপতি অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দারের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে শারীরিক শিক্ষাকেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার এবং পরিচালক মো. শাহজাহান আলী বক্তব্য দেন। এ সময় বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ধন্যবাদ জানিয়ে বলেন, জুডো ও কারাতে এমন একটি ক্রীড়া ও সহশিক্ষা কার্যক্রম যা শক্তি ও কৌশলের সমন্বয় করে মানুষকে আত্মপ্রত্যয়ী করে তোলে। এর মাধ্যমে শিক্ষার্থীরা সুস্বাস্থ্য বজায় রাখার পাশাপাশি আত্মবিশ্বাসী হয়ে উঠবে এবং নিজের ও সমাজের সুরক্ষা প্রদানে সক্ষমতা অর্জন করবে। এরকম প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণের মাধ্যমে দক্ষতা বৃদ্ধিতে এবং জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সুনাম অর্জন ও উন্নত সমাজ বিনির্মাণে ভূমিকা রাখার জন্য উপাচার্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাবি,আন্তঃহল,জুডো ও কারাতে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close