জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

  ০৭ ডিসেম্বর, ২০২২

জাবিতে তিন দিনব্যাপী ফিল্ম ফেস্টিভ্যাল শেষ হচ্ছে আজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৩তম ব্যাচের শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী উৎসব উপলক্ষে আয়োজিত তিন দিনব্যাপী ফিল্ম ফেস্টিভ্যাল আজ (৭ ডিসেম্বর) শেষ হচ্ছে। গত সোমবার বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে শিক্ষা সমাপনী উৎসব উদযাপন কমিটির আয়োজনে এই উৎসব শুরু হয়।

সংশ্লিষ্টদের সূত্রে জানা গেছে, উৎসবের শেষ দিন বুধবার দুপুর আড়াইটায় ‘দিন দ্য ডে’, বিকেল ৫টায় ‘তালাশ’ ও রাত ৭টায় ‘দ্য গ্রেট ডিক্টেটর’ দেখানো হবে। এর আগে উৎসবের প্রথম দিন সোমবার দুপুর আড়াইটায় ‘ওয়াকান্দা ফরএভার’, বিকেল ৫টায় ‘পন্নিয়ান সেলভান (পার্ট-১)’ ও রাত ৭টায় ‘৭৭৭ চার্লি’ দেখানো হয়। উৎসবের দ্বিতীয় দিনে দেখানো হয় দুপুর আড়াইটায় ‘এভিরিথিং এভরিহোয়ার’, বিকেল ৫টায় ‘শান’ ও রাত ৭টায় ‘দ্য গুড ডাইনোসর’।

৪৩তম ব্যাচ শিক্ষা সমাপনী উৎসব উদযাপন কমিটির কোষাধ্যক্ষ তানজিলুল ইসলাম তানজিল বলেন, শিক্ষা সমাপনী উৎসবের গুরুত্বপূর্ণ অংশ চলচ্চিত্র প্রদর্শনী। আমরা নামমাত্র মূল্যে টিকিটের মাধ্যমে সিনেমা দেখাচ্ছি। এছাড়া যারা সিনেমাপ্রেমী আছেন, চাইলে বিনামূল্যেও আমাদের প্রদর্শিত সিনেমা উপভোগ করতে পারবেন। আমরা চাই, বিশ্ববিদ্যালয়ের সবাই এই উৎসবে শামিল হোক।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফিল্ম ফেস্টিভ্যাল,জাবি,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়,চলচ্চিত্র প্রদর্শনী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close