reporterঅনলাইন ডেস্ক
  ২৫ নভেম্বর, ২০২২

ঢাবি ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড ভালনারেবিলিটি স্টাডিজ ইনস্টিটিউটের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা

ঢাকা বিশ্ববিদ্যালয় ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড ভালনারেবিলিটি স্টাডিজ ইনস্টিটিউটের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ইনস্টিটিউটের পরিচালক ড. দিলারা জাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন বিশেষ অতিথি এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক (প্রশাসন) ও যুগ্ম সচিব মো. ছিদ্দিকুর রহমান সম্মাননীয় অতিথি হিসেবে বক্তব্য দেন। স্বাগত বক্তব্য দেন ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক বিভূতি ভূষণ সিকদার।

প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ বলেন, জীবনের উন্নতি ও সফলতার জন্য শিক্ষার্থীদের সময়ের ব্যাপারে সচেতন থাকতে হবে। দেশের মানুষের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে জানতে, পড়ার কোনো বিকল্প নেই উল্লেখ করে তিনি বলেন, স্বাধীন দেশের মানুষ হিসেবে দেশকে গড়ে তোলার দায়িত্ব তরুণ প্রজন্মের। তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে বিদ্যার পথ ও চর্চার পথকে আরো সমৃদ্ধ করতে হবে। দেশ ও পরিবারের সেবায় নিয়োজিত হওয়ার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নবীনবরণ,বিদায় সংবর্ধনা,ঢাবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close