জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

জাবিতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

ছবি : প্রতিদিনের সংবাদ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলে ‘জননেত্রী শেখ হাসিনা : জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, পরিণত রাজনীতিবিদ শেখ হাসিনা তার দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্বের গুণে বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধির পথে অগ্রসর করছেন। বিশ্বে এখন তিনি উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছেন। পদ্মা সেতু, কর্ণফুলি ট্যানেল, উড়াল সড়ক ও মেট্রোরেল ব্যবস্থা গড়ে তোলে তিনি বাঙালির স্বপ্ন জয় করেছেন।

হল প্রভোস্ট হোসনে আরার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন—বিশেষ অতিথি উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার, প্রধান আলোচক অধ্যাপক বশির আহমেদ, প্রভোস্ট কমিটির সভাপতি অধ্যাপক ড. আবদুল্লাহ হেল কাফী, ভারপ্রাপ্ত প্রক্টর আ. স. ম ফিরোজ-উল-হাসান প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। এদিকে প্রধানমন্ত্রীর জন্মদিন পৃথক কর্মসূচির মাধ্যমে পালন করেছে শাখা ছাত্রলীগ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জন্মদিন,জাবি,প্রধানমন্ত্রী,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close