বশেমুরবিপ্রবি প্রতিনিধি

  ১০ আগস্ট, ২০২২

বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় আহত ৩

ছবি : প্রতিদিনের সংবাদ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবির) শিক্ষার্থীর উপর পূর্বশত্রুতার জেরে স্থানীয় যুবকদের হামলার ঘটনায় তিনজন আহত। গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১০ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীরা হলেন পরিসংখ্যান বিভাগের স্নাতকোত্তর শিক্ষাবর্ষের নিশান, মিঠু ও জনি।

ভুক্তভোগী আহত শিক্ষার্থীরা জানান, গত রবিবার গোপালগঞ্জের গোবরা এলাকার ইমন আব্দুল্লাহসহ কয়েকজনের সঙ্গে ওই তিন শিক্ষার্থীর মোটরসাইকেলের সাইড দেওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এরই জেরে মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে ইমনসহ আরও কয়েকজন ক্রিকেট খেলার ব্যাট ও স্ট্যাম্প দিয়ে তাদের বেধড়ক মারধর করে।

এদিকে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সাদ্দাম হোসেন ও গোপালগঞ্জ সদর থানার ওসি নাসির উদ্দিন আহত শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে যান।

হামলার ঘটনায় গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন বলেন, আহত শিক্ষার্থীকে হাসপাতালে দেখতে গিয়েছিলাম। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

তিনি আরও জানান, সন্দেহভাজন হিসেবে একজনকে থানায় নিয়ে আসা হয়েছে। আগামীকাল আইডেন্টিফাই করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বশেমুরবিপ্রবি,গোপালগঞ্জ,স্থানীয়দের হামলা,শিক্ষার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close