reporterঅনলাইন ডেস্ক
  ০২ আগস্ট, ২০২২

দ্বিতীয় দিনেও স্থবির চবি ক্যাম্পাস

ছবি : সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদবঞ্চিতদের ডাকা অনির্দিষ্টকালের অবরোধের দ্বিতীয় দিনেও স্থবির হয়ে আছে ক্যাম্পাস। আজ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন, বিশ্ববিদ্যালয় পরিবহন দপ্তরের প্রশাসক এস এম মোয়াজ্জম হোসেন। অবরোধের কারণে বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুল থেকে শহরের উদ্দেশ্যে কোনো বাস ছেড়ে যায়নি। পাশাপাশি শাটল ট্রেন চলাচলও বন্ধ রয়েছে।

আন্দোলনরত ছাত্রলীগকর্মী মোহাম্মদ দেলোয়ার বলেন, আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত অবরোধ চলবে। শাটল ট্রেন ও বাস বন্ধ থাকবে। এ বিষয়ে এস এম মোয়াজ্জম হোসেন বলেন, নিরাপত্তাজনিত কারণে পরিবহন পুল থেকে কোনো বাস বের হয়নি।

বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন চলাচলও বন্ধ রয়েছে বলে নিশ্চিত করেছেন ষোলোশহর রেলওয়ে স্টেশন মাস্টার এস এম ফখরুল আলম। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন চলাচলের বিষয় নিয়ে এখনো কিছু জানানো হয়নি। জানানো হলে ট্রেন চলাচল শুরু করা হবে।

উল্লেখ্য, এর আগে গত রোববার মধ্যরাতে শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। কমিটি ঘোষণার পর পরই পদ বাণিজ্য ও অছাত্রদের রাখার অভিযোগে এনে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে তালা ঝুলিয়ে দিয়েছে পদবঞ্চিতরা। পরবর্তীতে তাঁরা কমিটি পুনর্বিন্যাসের দাবিতে অনির্দিষ্টকালের অবরোধের ডাক দেয়। ফলে কার্যত অচল হয়ে যায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চবি,ছাত্রলীগ,অবরোধ,শাটল ট্রেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close